Asianet News BanglaAsianet News Bangla

ভারতীয় দলের সুযোগ পাওয়ার পর প্রথম প্রতিক্রিয়া, কী জানালেন বাংলার শাহবাজ আহমেদ

ভারতের জিম্বাবোয়ে (India vs Zimbabwe 2022) সফর থেকে চোটের কারণে ভারতীয় ক্রিকেট দল (Indian cricket team) থেকে ছিটকে গিয়েছেন ওয়াশিংটন সুন্দর (Washington Sundar)। সেই জায়গায় সুযোগ পেলেন বাংলার ক্রিকেটার শাহবাজ আহমেদ (Shahbaz Ahmed)। 
 

Bengal cricketer Shahbaz Ahmed confident to perform well if get chance in playing 11 of team India spb
Author
First Published Aug 16, 2022, 7:44 PM IST

ওয়াশিটন  সুন্দর চোটের কারণে ভারতীয় দল থেকে ছিটকে যাওয়ায় তার জায়গায় টিম ইন্ডিয়ায় ডাক পেয়েছেন বাংলার স্পিনার অলরাউন্ডার শাহবাজ আহমেদ। আইপিএল ও রঞ্জি ট্রফিতে ব্যাটে-বলে অনবদ্য পারফর্ম করার পর থেকেই ভারতীয় ক্রিকেট দলে  ডাক পাওয়ার অপেক্ষায় ছিলেন শাহবাজ। অবশেষে সেই সুযোগ মেলায় খুশি বাংলার তারকা অলরাউন্ডার। এবার প্রথম এগারোতে জায়গা পাওয়ার অপেক্ষায় বাংলার ক্রিকেটার।  সুযোগ পেলে নিজেরে প্রমাণ করতে ও নিজের জায়গা ভারতীয় দলে পাকাপাকি করার বিষয়ে আত্মবিশ্বাসী শাহবাজ আহমেদ। ভারতীয় ক্রিকেট দলে সুযোগ পাওয়ার পর সেই আত্মবিশ্বাসের সুরে বললেন, 'আমি টিম ইন্ডিয়ার জন্য মিস্টার ব্যাঙ্কেবল হতে চাই।' বাংলার ক্রিকেটারদের পাশাপাশি শাহবাজকে শুভেচ্ছা জানিয়েছেন সিএবি সভাপতি অভিষেক ডালমিয়াও।

Bengal cricketer Shahbaz Ahmed confident to perform well if get chance in playing 11 of team India spb

ভারতীয় দলে সুযোগ পাওয়ার পর শাহবাদ আহমেদ জানিয়েছেন,নিজের নির্বাচনের বিষয়ে কথা বলতে গিয়ে শাহবাজ বলেছেন,'যারা ক্রিকেট খেলে তারা প্রত্যেকেই ভারতের জার্সি পরতে চায়। ভারতীয় দলে ডাক পাওয়া স্বপ্ন সত্যি হওয়ার মত। আমি যখনই বাংলার হয়ে খেলেছি তখনই আমার সবটা উজার করে দিয়েছি। বাংলা দল আমাকে বিশ্বাস করেছিল। একটা সুযোগ দিলে আমি আশা করি আমার ব্যাটিং এবং বোলিং দিয়ে আমি ভারতের হয়ে ম্যাচ জিততে পারব। আমি আশা করি দল আমার উপর ভরসা রাখতে পারবে।' তাকে সমর্থনের জন্য বাংলার অ্যাসোসিয়েশনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেছেন, 'অ্যাসোসিয়েশন বিশেষ করে পদাধিকারীরা সবসময় আমার উপর বিশ্বাস রেখেছে। আমার কোচ এবং দলের সহ-খেলোয়াড়রা সবাই আমাকে এই অবস্থানে পৌঁছানোর জন্য অনেক অবদান রেখেছেন। আমি ঋণী তাদের কাছে' এছাড়াও শাহবাজ বলেছেন, তিনি যদি ভারতের হয়ে খেলার সুযোগ পান তবে তিনি এমন একজন ব্যক্তি হতে চান যা দলটি ব্যাঙ্ক করতে পারে। অর্থাৎ ভারতীয় দলের ভরসা হতে চান।

Bengal cricketer Shahbaz Ahmed confident to perform well if get chance in playing 11 of team India spb

সিএসবি সভাপতু অভিষেক ডালমিয়া শুভেচ্ছা বার্তায় শাহবাজ আহমেদের জন্য বলেছেন,'শাহবাজ একজন দারুণ ক্রিকেটার। তিনি একজন অলরাউন্ডার বাংলা দল যখনই  কোনো জায়গায় এসেছেন তখনই তাকে দেখেছেন। শাহবাজ বাংলার জন্য তার সেরাটা দিয়েছেন। আমি তার সাফল্য কামনা করি।' এছাড়া বাংলার কোচ  লক্ষিমীরতন শুক্লা থেকে অভিজ্ঞ ক্রিকেটার মনোজ তিওয়ারি, অনুষ্টুপ মজুমদাররা সকলেই শুভেচ্ছা জানিয়েছেন শাহবাজ আহমেদকে। 

জিম্বাবোয়ে সফরের জন্য ভারতের ওয়ান ডে স্কোয়াড: লোকশ রাহুল (ক্যাপ্টেন), শিখর ধাওয়ান (ভাইস ক্যাপ্টেন), রুতুরাজ গায়কোয়াড়, শুভমন গিল, দীপক হুডা, রাহুল ত্রিপাঠী, ইশান কিষাণ (উইকেটকিপার), সঞ্জু স্যামসন (উইকেটকিপার), শাহবাজ আহমেদ, শার্দুল ঠাকুর, কুলদীপ যাদব, অক্ষর প্যাটেল, আবেশ খান, প্রসিধ কৃষ্ণা, মহম্মদ সিরাজ ও দীপক চাহার।

আরও পড়ুনঃফের ভারতীয় ক্রিকেট দলে বাংলার ছেলে, জিম্বাবোয়ে সফরে ডাক পেলেন শাহবাজ আহমেদ

আরও পড়ুনঃসিএসকে ও জাদেজার বিচ্ছেদ শুধু সময়ের অপেক্ষা, ধোনি ম্যাজিকই এখন একমাত্র ভরসা

Follow Us:
Download App:
  • android
  • ios