মুস্তাক আলি ট্রফিতে হরিয়ানার কাছে হার বাংলার। পর পর দুই ম্যাচে জয়ের পর হরিয়ানার কাছে ৫ উইকেটে হারলো অভিমন্যু ঈশ্বরণের দল। বিসিসিআইর ঘরোয়া ক্রিকেটের প্রথম প্রতিযোগিতা বিজয় হাজারে ট্রফিতে সেভাবে সফল হয়নি বাংলা দল। সেখানে ভালো প্রস্তুতি নিয়ে গেলেও গত বারের মতন হতাশ হয়েই মাঠ ছাড়তে হয়েছে বাংলার ক্রিকেটারদের। এবার সৈয়দ মুস্তাক আলি টি২০ ট্রফির ম্যাচে প্রথম দুই ম্যাচে পর পর জয় পেলেও, এবার হরিয়ানার কাছে হারের মুখ দেখলো বঙ্গ ব্রিগেড। বিশেষ করে বাংলার ক্রিকেটার এই ম্যাচেও ব্যাটিং ব্যর্থতা নিয়েই মাঠ ছাড়তে হল অরুণ লালের ছেলেদের।

আরও পড়ুন, শুধু টেস্ট নয় একদিনের দলেও ফিরতে চান অজিঙ্ক রাহানে

মঙ্গলবারের ম্যাচে হরিয়ানার বিরুদ্ধে টসে জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নিয়েছিলেন বাংলার অধিনায়ক অভিমন্যু ঈশ্বরণ। সেই সঙ্গে ব্যাট করতে নেমে ব্যাটিং বিপর্যয়ের মুখ দেখতে হয় বঙ্গ ব্রিগেডকে। প্রথমে ব্যাট করে দলের হয়ে সর্বোচ্চ ৩০ রান করতে দেখা যায় শ্রীবৎস গোস্বামীকে। মঙ্গলবার রান পাননি বাংলার অন্যতম ওপেনার বিবেক সিং। পাশাপাশি শূন্য রানে সাজঘরে ফেরেন অভিমন্যু ঈশ্বরণও। বাংলার হয়ে ২৬ করেন শহবাজ আহমেদ। ৮ উইকেট হারিয়ে মাত্র ১২২ রানেই শেষ হয়ে যায় বাংলার ইনিংস।

আরও পড়ুন, প্রথম ভারতীয় হিসেবে আন্তর্জাতিক টি-২০ হ্যাটট্রিক দীপকের, তথ্য বলছে অন্য কথা

অপরিদেক, ব্যাট করতে নেমে মাত্র ২০ ওভারে হাড্ডাহাড্ডি লড়াইয়ে ম্যাচ জিতে নেয় হরিয়ানা দল। হার্শল পটেলের করেন ৩৫। একই সঙ্গে ২৮ করেন রোহিত শর্মা ও ২৩ রান করেন পুনিত। সেই সঙ্গে হরিয়ানার ৫ উইকেট পরে গেলেও, শেষ ওভারে হরিয়ানার হয়ে ম্যাচ বার করে দেন সুমিত কুমার ও রোহিত শর্মা। বাংলার হয়ে দুটি করে উইকেট নেন আকাশদীপ ও শহবাজ আহমেদ। একটি উইকেট নেন অর্ণব নন্দী।