বিজয় হাজারে ট্ৰফির দ্বিতীয় ম্যাচে এসে টুর্নামেন্টের প্রথম জয় পেল বাংলা। জয়পুরে সার্ভিসেসকে ৪ উইকেটে হারাল বঙ্গ ব্রিগেড। বাংলার হয়ে এদিন ওপেন করতে নেমে দুরন্ত শকরান করেন অভিষেক কুমার রমন। শেষ দিকে গুরুত্বপূর্ণ ৪৩ রান এল ঋদ্ধিমান সাহার ব্যাট থেকে। টস জিতে এদিন সার্ভিসেসকে প্রথমে ব্যাটি করতে পাঠান বাংলার অধিনায়ক সুদীপ চট্টোপাধ্যায়। ৫০ ওভারে সাত উইকেট হারিয়ে ২৭৬ রান করে সেনা দল। বাংলার হয়ে দুটি করে উইকেট নেন, সায়ন ঘোষ, অর্ণব নন্দী ও মনোজ তিওয়াড়ি। 

আরও পড়ুন - টি২০তে ম্যাচ উইনার বেছে দিলেন সৌরভ, চাহাল বলছেন ধোনি দলের সব থেকে বড় প্র্যাঙ্ক স্টার

জবাবে ব্যাট করতে নেমে বাংলার ইনিংসের হাল ধরেন ওপেনার অভিষেক রমন। তাঁকে যোগ্য সাহায্য করেন শ্রীবত্স গোস্বামী, সুদীপ চট্টোপাধ্যায় ও মনোজ তিওয়াড়ি। ছোট ছোট পার্টনারশিপে জয়ের দিকে এগিয়ে গেল বাংলা। দলের রান যখন ১৮৮ তখন আউট হলেন অভিষেক। বাকি কাজটা করলেন ঋদ্ধিমান। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে দেশের জার্সিতে টেস্ট সিরিজে নামার আগে ৪৩ রানের ইনিংস খেললেন বাংলার উইকেট কিপার। ২ বল বাকি থাকতে ছয় উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌছে যায় বাংলা। 

আরও পড়ুন - মাঠে দলের হয়ে সেরা সিদ্ধান্ত নেন ধোনি, তাই অবসরের সিদ্ধান্তটাও সঠিক সময় নেবেন মাহি দাবি ধাওয়ানের

প্রথম ম্যাচে গুজরাতের কাছে হারের পর কিছুটা হলেও চাপে ছিল বাংলা। তবে সার্ভিসেসকে হারিয়ে সেই চা থেকে বেড়িয়ে এল অরুণ লালের দল। ৩০ তারিখ বিজয় হাজারের তৃতীয় ম্যাচে জম্মু কাশ্মীরের বিরুদ্ধে নামবে বাংলা। দেশের জন্য খেলতে যেতে হবে তাই এই ম্যাচে ঋদ্ধিমানকে পাবে না দল। পাশাপাশি বোর্ড সভাপতি একাদশের বিরুদ্ধে ম্যাচ শেষ করে দলের সঙ্গে যোগ দিতে পারেন না অধিনায়র অভিমণ্যু ঈশ্বরণও। তাই কাশ্মীরের বিরুদ্ধেও দলের ব্যাটিংয়ের হাল ধরতে হবে ফর্মে থাকা অভিষেক রমনকে। 

আরও পড়ুন - লতা মঙ্গেশকরের জন্মদিন, মাস্টার ব্লাস্টার সচিনের আবেগঘন শুভেচ্ছা বার্তা