জম্মু কাশ্মীরের বিরুদ্ধে জয় পেল বাংলা। বিজয় হাজারের তৃতীয় ম্যাচে কাশ্মীরের বিরুদ্ধে ৮ উইকেটে জয় পেল বঙ্গ ব্রিগেড। ঈশাণ পোড়েলের ৬ উইকেট ও শ্রীবৎসের ৮৬ রানের অপরাজিত ইনিংসে বড় ব্যবধানে জয় পেল অভিমন্যু ঈশ্বরণের দল। বোর্ড প্রেসিডেন্ট একাদশে দলে থাকার সুবাদে হাজারের প্রথম দুটি ম্যাচে খেলতে দেখা যায়নি বাংলার নতুন অধিনায়ক ঈশ্বরণকে। পাশাপাশি প্রথম দুই ম্যাচে বাংলার হয়ে ছিলেন না জোরে বোলার ঈশাণ পোড়েলও। তবে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে খেলে আসার পর বাংলার হয়ে জ্বলে উঠলেন পোড়েল ও ঈশ্বরণ।

আরও পড়ুন, নির্বাচকরা আমায় ভুলে গেছেন, অভিমানী পার্থিব, সূর্যকুমারের হয়ে সওয়াল হরভজনের

সোমবার টসে জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন কাশ্মীরের অধিনায়ক পরভেজ রসুল। তবে প্রথমে ব্যাট করতে নেমেই বাংলার বোলারদের দাপটে ১৬৯ রানে অলআউট হয়ে যায় কাশ্মীরের দল। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ম্যাচ খেলে ফিরে এদিন বাংলার হয়ে বল হাতে ৬ উইকেট তুলে নেন ঈশাণ। একই সঙ্গে বল হাতে ২ উইকেট পান অশোক দিন্দা। একটি করে উইকেট নেন মনোজ তিওয়ারি ও অর্ণব নন্দী। অন্যদিকে, ব্যাট হাতে নেমে কাশ্মীরের দেওয়া ১৭০ রানের লক্ষ্য তাড়া করতে নেমে মাত্র ২৮ ওভারে রান তুলে নেন বাংলার ব্যাটসম্যানরা। ওপেনার শ্রীবৎসের অপরাজিত ৮৬ ও অভিমন্যুর ৫১ রানের ইনিংসে বেশ কিছুটা খেলা নিজেদের দখলে নিয়ে ফেলে বঙ্গ ব্রিগেড। দুই উইকেট হারিয়ে এদিন শেষে অপরাজিত ২৭ করে শ্রীবৎসের সঙ্গে ম্যাচ জেতান মনোজ তিওয়ারি।

আরও পড়ুন, দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট সিরিজের প্রস্তুতি তুঙ্গে, দলের সঙ্গে যোগ দিলেন নতুন সাপোর্ট স্টাফ

এই মুহূর্তে ৩ ম্যাচে ২টিতে জয় পেল বাংলা। ঈশাণের বোলি ফর্ম ও অভিমন্যু, শ্রীবৎসের ব্যাট হাতে ছন্দ এই মুহূর্তে কিছুটা হলেও এগিয়ে রাখলো বাংলা দলকে। মঙ্গলবার প্রতিযোগিতার চতুর্থ ম্যাচে তামিলনাড়ুর বিরুদ্ধে নামতে চলেছে অরুণ লালের দল। এই ম্যাচে জিতে লিগ তালিকায় ভালো জায়গায় থাকাই এই মুহূর্তে লক্ষ্য বাংলার।