বিজয় হাজারে ট্রফিতে ত্রিপুরার বিরুদ্ধে জয় পেল বাংলা। বাংলার দুই ব্যাটসম্যান মনোজ তিওয়ারি ও অগ্নিভ পানের ব্যাটের ওপর ভর করে বুধবার জয় পেল বাংলা দল। মনোজের ৮৫ রান ও অগ্নিভ পানের ৫৭ রানের ইনিংসে ২২৫ রানের লক্ষ্য তারা করে জয় পেল বঙ্গ ব্রিগেড।

আরও পড়ুন, ফোকাসে পুণের ২২ গজ, বিরাট বলছেন তাঁর দল উত্তর খোঁজে, অজুহাত নয়

বুধবার টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন বঙ্গ অধিনায়ক অভিমন্যু ঈশ্বরণ। বল হাতে এদিন প্রথমে শুরুটা ভালো করে বাংলার বোলাররা। তবে প্রথমে শুরুটা ভালো করলেও মাঝে বঙ্গ বোলারদের বেগ দেন ত্রিপুরার মিডল অর্ডার। তিন নম্বরে ব্যাট করতে নেমে ৭২ রানের ইনিংস খেলেন ক্রিপুরার মিশ্রা। একই সঙ্গে ৪৩ রানের ইনিংস খেলেন মিলিন্দ। তারপর সেই ভাবে বাংলার বিরুদ্ধে ত্রিপুরার ব্যাটসম্যানরা রান না পেলেও, ব্যাট হাতে লোয়ার অর্ডারে নেমে ৩০ রানের ইনিংস খেলেন মুরা সিং। ৪৯ ওভারে বুধবার বাংলাকে ২২৫ রানের লক্ষ দেয় ত্রিপুরা দল।

আরও পড়ুন, রোহিতকে লাল বলের ক্রিকেট উপভোগ করতে দিন, বলছেন টিম ইন্ডিয়ার নেতা বিরাট

অপরদিকে, ব্যাট করতে নেমে বাংলার প্রথম তিন ব্যাটসম্যান বড় রান না পেলেও ব্যাট হাতে ৮৫ করেন মনোজ। পাশাপাশি মনোজের সঙ্গে জুটি বেঁধে ৫৭ রানের ইনিংস খেলেন অগ্নিভ পান। আর সেই জুটিতেই কার্যত জয় নিশ্চিত হয়ে যায় বাংলার। তবে ত্রিপুরার বিরুদ্ধে এই রান তুলতে ৫ উইকেট পরে যায় অরুণ লালের ছেলেদের। ত্রিপুরার বিরুদ্ধে জয় পেলেও, বড় দলগুলোর বিরুদ্ধে কিছুটা হলেও এই মুহূর্তে হোচোট খেতে দেখা যাচ্ছে বাংলা ব্রিগেডকে। বাংলার পরের ম্যাচ বৃহস্পতিবার বিহারের বিরুদ্ধে।