Asianet News BanglaAsianet News Bangla

Bhubaneswar Kumar: 'আজ জীবনের সবচেয়ে বড় আনন্দের দিন' সোশ্যাল মিডিয়ায় কেন এমন লিখলেন ভুবনেশ্বর কুমার

বাবা হলেন ভুবনেশ্বর কুমার। ঘর এল করে বাড়িতে এল নতুন অতিথি।  কন্যা সন্তানের জন্ম দিয়েছেন ভুবনেশ্বর এবং তাঁর স্ত্রী নুপুর। প্রথমবার পিতা-মাতা হওয়ার অনুভূতি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ভুবনেশ্বর কুমার। 
 

Bhubaneswar Kumar is blessed with a baby girl
Author
Kolkata, First Published Nov 25, 2021, 12:13 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ভারতীয় দলের পেসার ভুবনেশ্বর কুমার (Bhubaneswar Kumar)। সম্প্রতি টি-২০ সিরিজে এক তরফা জয় পেয়েছে ভারত (India)। এই সিরিজে একটি সময় সাপেক্ষ বিরতির পর মাঠে নেমেছিলেন ভারতীয় ক্রিকেট তারকা ভুবনেশ্বর কুমার (Bhubaneswar Kumar)। যদিও চলতি এই মরশুমে প্রত্যাশিত পারফরম্যান্স দিতে পারেন নি ভুবনেশ্বর কুমার (Bhubaneswar Kumar)। তবে তাঁর সুইং সামলাতে কাত হয়ে পড়েন বিশ্বের তাবড় ক্রিকেটাররা। এবার খেলার শেষ হলেই বিরাট বড় খুশির খবর এলো ভুবির জীবনে। জীবনে প্রথমবার বাবা হওয়ার স্বাদ অনুভব করলেন ভুবনেশ্বর (Bhubaneswar Kumar)। ভারতীয় ঋককেট তারকা ভুবনেশ্বর কুমার ও তাঁর স্ত্রী নুপুরের ঘর আলো করে এসেছে কন্যাসন্তান (Baby Girl)। বুধবার রাতে এই আনন্দের খবর এসেছে এই দম্পতির জীবনে। জানা গেছে যে মঙ্গলবার স্ত্রী নুপুরকে দিল্লির এক বেসরকারি হাসপাতালে ভর্তি করেছিলেন ভুবি।  এরপর বুধবার কন্যা সন্তানের জন্ম দিয়েছেন নুপুর।  খুশির এই খবর নিজের সোশ্যাল মিডিয়ায় (Social Media) পোস্ট করে নিজেই জানিয়েছেন ভুবি।

 

বুধবার রাতে টুইটারে (Twitter) পোস্ট করে ভুবি জানান, 'আজ আমার জীবনের সবচেয়ে আনন্দের দিন, ২৪.১১.২০২১।' সোশ্যাল মিডিয়ায় ভুবনেশ্বর কুমারের (Bhubaneswar Kumar) এই পোস্টের  পর থেকেই শুরু হয়েছে ভুবনেশ্বর এবং তাঁর স্ত্রী নুপুরকে শুভেচ্ছার বন্যা। এদিন ভারতীয় দলের প্রাক্তন ক্রিকেট তারকা দীনেশ কার্তিক (Dinesh Kartik) ভুবিকে অভিনন্দন জানিয়ে লেখেন, 'তোমায় পিতৃত্বের জগতে স্বাগত। আশা করছি তুমি এই দুনিয়াটা খুব ভালো করেই উপভোগ করবে। অনেক অভিনন্দন।' চলতি বছর ভারতীয় দলের আরও দুই তারকা এই পিতা হওয়ার স্বাদ অনুভব করেছেন, তারা হলেন বিরাট কোহলি (Virat Kohli) এবং উমেশ যাদব (Umesh Yadav)। 

 

আরও পড়ুন- Virat Kohli: মুম্বইয়ে কোহলির অনুশীলনে দেখা করলেন 'বিশেষ অতিথি', মন্তব্য করলেন অনুষ্কা

তবে সব থেকে মজার বিষয়টি হল মঙ্গলবার অর্থাৎ যেদিন স্ত্রী নুপুরকে হাসপাতালে ভর্তি করেছিলেন ভুবি সেদিনটি ছিল তাঁদের বিবাহবার্ষিকী (Wedding Anniversary)। ২০১৭ সালের ২৩ নভেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন দু'জনে। এবার বিবাহবার্ষিকীর পরদিনই তাঁদের ঘরে কন্যাসন্তান (Baby Girl) এল। ফলে এবার বিবাহবার্ষিকীর (Wedding Anniversary) দিনটাও তাঁদের জীবনে সত্যিই স্পেশাল হয়ে উঠলো। নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি২০ সিরিজ খেলতে ব্যস্ত থাকায় মাঝের সময়টা সন্তানসম্ভবা স্ত্রীর সঙ্গে থাকতে পারেননি ভুবি। সেইসঙ্গে চলতি বছরটা ব্যক্তিগতভাবে বেশ খারাপভাবেই কেটেছে তাঁর। মে মাসে প্রয়াত হন তাঁর বাবা কিরণ পাল সিংহ। তবে কথায় বলে যার শেষ ভালো তাঁর সব ভালো। তাই শুরু থেকে বছরটা সেই অর্থে ভালো না গেলেও বছরের শেষে জীবনের সবচেয়ে বড় আনন্দটা উপহার পেয়েছেন ভুবনেশ্বর কুমার (Bhubaneswar Kumar) এবং তাঁর স্ত্রী নুপুর নাগর (Nupur Nagar)। 

আরও পড়ুন- Ind vs Nz: টেস্ট সিরিজের আগে রাহুল দ্রাবিড়ের ক্লাস, প্রশংসা পুজারারা মুখে

আরও পড়ুন- BCCI on Meat Controversy: অবশেষে মাংস বিতর্ক নিয়ে অবস্থান স্পষ্ট করল বিসিসিআই
 

Follow Us:
Download App:
  • android
  • ios