Asianet News BanglaAsianet News Bangla

IPL 2022 Final- আইপিএল ফাইনাল শেষে মাঠ ছাড়লে বা টিভি বন্ধ করলে করবেন চরম ভুল, কারণ তারপরও থাকছে একাধিক চমক

রবিবার আইপিএল ২০২২ ফাইনাল (IPL 2022 Final) শেষে বর্ণাঢ্য সমাপ্তি অনুষ্ঠান। পারফর্ম করতে চলেছেন বলিউড সুপার স্টার রণবীর সিং (Ranvir Singh) ও মিউজিক ডিরেক্টর এবং গায়ক এআর রহমান (AR Rahman)। সঙ্গে থাকছে একাধিক চমক।
 

Bollywood super star Ranveer Singh And Music Director AR Rahman perform in closing ceremony of IPL 2022 spb
Author
Kolkata, First Published May 28, 2022, 6:05 PM IST

আইপিএল মানেই  ক্রিকেট আর বিনোদনের 'ককটেল'। বলিউডের সঙ্গে আইপিএলের সম্পর্কের ব্যাখ্যা নতুন করে দেওয়ার কোনও প্রয়োজন পড়ে না। সে দলের মালিকানা হোক, প্রিয় দলকে সমর্থন হোক আর আইপিএলের অনুষ্ঠানের বলি তারকাদের চোখ ধাঁধানো পারফরম্যান্স হোক। এর আগে আইপিএল শুরু ও শেষে বর্ণাঢ্য অনুষ্ঠান ছিল অন্যতম আকর্ষণ। কিন্তু কোভিড অতিনমারীর কারণে শেষে কয়েক বথর ধরে প্রতযোগিতা হলেও এই অনুষ্ঠান বন্ধ রেখেছিল বিসিসিআই। শেষবার উদ্বোধনী বা সমাপ্তি অনুষ্ঠান দেখা গিয়েছে ২০১৮ আইপিএলে। ২০২২ আইপিএলেও কোভিড পরিস্থিতির কথা মাথায় রেখে উদ্বোধনী অনুষ্ঠান করেনি বিসিসিআই। তবে করোনা পরিস্থিতি অনেকটাই স্বাভাবিক হওয়ায় ২৯ তারিখ মেগা ফাইনাল শেষে হতে চলেতে ধামাকা সমাপ্তি অনুষ্ঠানের মধ্য দিয়ে।

Bollywood super star Ranveer Singh And Music Director AR Rahman perform in closing ceremony of IPL 2022 spb

রবিবার আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে আইপিএল ২০২২-এর মেগা ফাইনালে মুখোমুখি হতে চলেছে গুজরাট টাইটানস ও রাজস্থান রয়্যালস। মেগা ম্য়াচ ঘিরে ইতিমধ্যেই দর্শকদের মধ্যে উন্মাদনা তুঙ্গে। হার্দিক পান্ডিয়া ও সঞ্জু স্যামসনের দলের দ্বৈরথ দেখায় অপেক্ষায় মুখিয়ে রয়েছে ক্রিকেট প্রেমিরা। এত দূর এসে ট্রফি হাতছাড়া করতে নারাজ দুই দল।  আর মেগা ফাইনালে ম্যাচ শেষ হওয়ার পরও স্টেডিয়াম ছাড়তে হবে না দর্শকদের। কারণ তারপর রয়েছে আরও চমক। ম্য়াচ শেষে হবে ২০২২ আইপিএলের সমাপ্তি অনুষ্ঠান। আর সেই জমকালো অনুষ্ঠানে পারফর্ম করবেন বলিউড সুপার স্টার রণবীর সিং ও  শুধু বলিউড নয় বিশ্বের অন্যতম সেরা মিউজিক ডিরেক্টর ও গায়ক এ.আর রহমান। শুধু এই জুই সুপারস্টারই নয়, দর্শকদের মনোরঞ্জনের জন্য আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে দেখা যাবে ঝাড়খণ্ডের বিখ্যাত ‘চাচু ডান্স’।  এই নাচের জন্য একটি গ্রুপ ইতিমধ্যেই স্টেডিয়ামে পৌছে গিয়েছে ও অনুশীলন সারছে বলে সূত্রের খবর।

Bollywood super star Ranveer Singh And Music Director AR Rahman perform in closing ceremony of IPL 2022 spb

স্বাধীনতার ৭৫ তম বর্ষের বিষয়টিও সমাপ্তি অনুষ্ঠানে মাথায় রেখেছে ভারতীয় ক্রিকেট বোর্ড। তাই একটি বিশেষ অনুষ্ঠানের কথাও ভাবা হয়েছে বিসিসিআইয়ের তরফে। যেখানে ভারতীয় ক্রিকেটের সাত দশকের যাত্রাই দেখানো হবে। এমনটাই সূত্রের খবর। ফলে ম্যাচ শেষের পরও আরও অনেকটা সময় দর্শকদের স্টেডিয়ামে কাটাতে হবে। এছাড়াও বিসিসিআইয়ের তরফে থাকছে একাধিক ব্যবস্থা। ফলে ক্রিকেটের আনন্দের পাশাপাশি দর্শকদের জন্য আইপিএল ২০২২ মেগা ফাইনালে থাকছে টোটাস এন্টারটেনমেন্ট। ফলে ফাইনাল খেলার উন্মাদনা ও সমাপ্তি অনুষ্ঠানের আনন্দ চেটে পুটে উপভোগ করতে প্রস্তুত ক্রিকেট প্রেমিরা।

আরও পড়ুনঃIPL 2022 Final- মেগা ফাইনালে গুজরাট বনাম রাজস্থান মহারণ, এগিয়ে কোন দল, কী বলছে ম্যাচ প্রেডিকশন

আরও পড়ুনঃIPL 2022 Final- উইনিং কম্বিনেশন ভেঙে হতে পারে পরিবর্তন, দেখে নিন মেগা ফাইনালে গুজরাটের সম্ভাব্য একাদশ

আরও পড়ুনঃIPL 2022 Final- গুজরাটের বিরুদ্ধে আইপিএল ফাইনালে কেমন হতে পারে রাজস্থান রয়্যালস দল, দেখে নিন এক নজরে

Follow Us:
Download App:
  • android
  • ios