Asianet News BanglaAsianet News Bangla

ডিন জোন্সকে বাঁচাতে সিপিআর দিয়েছিলেন ব্রেট লি, কিন্তু শেষ রক্ষা হয়নি

  • বৃহস্পতিবার হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন  ডিন জোন্স
  • আইিএলের ধারাভাষ্যকার প্যানেলে কাজ করছিলেন তিনি
  • বৃহস্পতিবার সকালে হোটেলেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি
  • তাকে শেষ চেষ্টা করেও বাঁচাতে পারেননি ব্রেট লি
     
Brett Lee gave cpr to dean jones for save him from heart attack spb
Author
Kolkata, First Published Sep 25, 2020, 11:55 AM IST

বৃহস্পতিবার হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হয়েছে প্রাক্তন ক্রিকেটার ডিন জোন্স। তিনি আইপিএলের ব্রডকাস্টার স্টার স্পোর্টস চ্যানেলের কমেন্ট্রি প্যানেলের সঙ্গে যুক্ত ছিলেন, এবং মুম্বইয়ের একটি হোটেলে জৈব সুরক্ষা বলয়ের মধ্যে ছিলেন। কিন্তু বৃহস্পতিবার দুপুরে হঠাৎই হোটেলে প্রবল হৃদরোগে আক্রান্ত হন প্রাক্তন অস্ট্রেলিয় ক্রিকেটার এবং শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে বয়স হেয়ছিল ৫৯ বছর। ডিন জোন্সের প্রয়াণে শোকস্তব্ধ ক্রিকেট মহল। 

Brett Lee gave cpr to dean jones for save him from heart attack spb

জানা যাচ্ছে বৃহস্পতিবার অস্ট্রেলিয়ার প্রাক্তন তারকা পেসার ব্রেট লি ডিন জোন্সের সঙ্গে ছিলেন। দুজনে সকালে একসঙ্গে প্রতঃরাশও সারেন। দুজন বেশ কিছুক্ষণ ক্রিকেটীয় বিষয়ে কথাও বলেছিলেন। যেই সময় বৃহস্পতিবার দুপুরে হৃদরোগে আক্রান্ত হন ডিন জোন্স সেই সময়ও লবিতে তার সঙ্গে ছিলেন ব্রেট লি। ঘটনাায় হতচকিত হয়ে পড়েন তিনি। ডিন জোন্সকে বাঁচানো জন্য সিপিআরও দেন ব্রেট লি। কিন্তু সিপিআর দিয়েও ডিনকে বাঁচাতে পারেননি লি। ফলে ডিনের প্রয়াণে কিছুটা ভেঙে পড়েছেন ব্রেট লি। 

Brett Lee gave cpr to dean jones for save him from heart attack spb

ডিন জোন্সের প্রয়াণের খবরে স্তম্ভিত হয়ে যান প্রাক্তন ভারতীয় ক্রিকেটার ইরফান পাঠানও। তিনি সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন, বুধবারও স্টার স্পোর্টসের স্টুডিওতে একসঙ্গে কাজ করেছেন ডিন জোন্সের সঙ্গে। এমনকি একই গাড়িতে যাতায়াতও করেছেন। বৃহস্পতিবার সকাল পর্যন্ত সব ঠিকঠাক ছিল। হঠাৎ ডিন জোন্সের এইভাবে চলে যাওয়া মেনে নিতে পারছেন না পাঠানও। ডিন জোন্সের প্রয়াণে শোক প্রকাশ করেছেন ক্রিকেট জগতের একাধিক ব্যক্তিত্ব।

Follow Us:
Download App:
  • android
  • ios