আগামী বছর জানুয়ারি মাসেই মাঠে ফিরতে চলেছেন ভারতীয় পেসার জসপ্রীত বুমরা। বুমরার চোট নিয়ে বেশ কিছুদিন ধরেই ভারতীয় ক্রিকেট মহলে চলছিল জল্পনা। ভারত থেকে ইংল্যান্ডও পারি দিয়েছিলেন বুমরা। চোটের কারণে অস্ত্রপচার হবে তাঁর এমনটাও শোনা যাচ্ছিল। তবে সেখানে বিশেষ ভাবে কোনও অস্ত্রপচার হয়নি তাঁর এমনটাই খবর। তবে চোট এখন সেভাবে গুরুতর না হলেও আরও দুই মাস তাঁকে বিশ্রামেই থাকতে হবে এমনটা জানিয়ে দিয়েছে ডাক্তাররা। আর সেই কথা মতন গত বছরের শুরুতেই মাঠে ফিরতে পারবেন বুমরা। এমনটাই খবর ভারতীয় দল সূত্রে।

আরও পড়ুন, দিল্লির দূষণেকে হার মানিয়ে এবার রবিবার ভারতের প্রতিপক্ষ বাংলাদেশ

ভারতীয় দল সূত্রে খবর, এখন অনেকটাই সুস্থা আছেন বুমরা। একই সঙ্গে নিজের ফিটনেস নিয়ে চর্চাও শুরু করে দিয়েছেন ভারতীয় বোলার। পাশাপাশি ভারতীয় দলে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ফের মাঠে ফিরতে দেখা যেতে পারে বুমরাকে। নিউজিল্যান্ড সফরের আগে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ঘরের মাঠে নিজেকে ঝালিয়ে নেবেন তিনি। পাশাপাশি বিশ্বকাপের কথা মাথায় রেখেও নিউজিল্যান্ড সফরে বুমরার উপস্থিতিটা খুব প্রয়োজনীয়। সেই জায়গায় দলের হয়ে উইকেট নেওয়ার মতন বোলার দরকার। আর সেই কোয়ালিটি রয়েছে বুমরার মধ্যে। তাই এবার তাঁকে নিউজিল্যান্ড সফর পর্যন্ত সময় দিতে হবে।

আরও পড়ুন, ক্রিকেট ছেড়ে কাঁকড়া চাষ, জানুন শাকিবের নতুন ব্যবসার খবর

কিছুদিন আগেই নিজের টুইটরে জিম করার ছবি পোস্ট করে বুমরা ইঙ্গিত দিয়েছিবলেন খুব শীঘ্রই ক্রিকেটে ফিরতে চলেছেন তিনি। বুমরার চোট নিয়ে প্রথম থেকেই বেশ চিন্তায় ছিলেন ভারত অধিনায়ক বিরাট কোহলি সহ গোটা টিম ম্যানেজমেন্ট। তবে এবার সেই জায়গা থেকে বেশ স্বস্তির নিশ্বাস ফেলতে চলেছে ভারতীয় টিম ম্যানেজমেন্ট। আর সেই সঙ্গে বছর ঘুড়তেই ফের নীল জার্সি গায়ে মাঠে নামতে চলেছেন ভারতীয় পেসার জসপ্রীত বুমরা।