সৌরভকে সাজিয়ে তুলতে সাজছে ইডেন গার্ডেন্স। সোমবার ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতির আসনে বসেছেন ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়। সব বাধা বিপত্তি পেরিয়ে আসল জায়গায় বাজিমাৎ করেছেন বঙ্গ তনয়। আর মঙ্গলবারই মুম্বই থেকে দেশ জয় করে কলকাতায় পা রাখবেন সিএবি সভাপতি। আর নিজেদের সভাপতি মহারাজকে স্বাগত জানাতে এবার সেজে উঠছে ইডেন গার্ডেন্স। নয়া বিসিসিআই সভাপতিকে এবার বরণ করে নিতে তৈরি হচ্ছে সিএবি। সিএবির তরফ থেকে ইডেনের সামনেই বানানো হচ্ছে ১৩ ফুটের বড় গেট। একই সঙ্গে গোলাপের মালা দিয়েই বরণ করে নেওয়া হবে মহারাজকে। মঙ্গলবার সন্ধে বেলাই ইডেনে পা রাখবেন সৌরভ।

দেখুন ভিডিও, পাড়ার ছেলে ভারতীয় ক্রিকেটের প্রধান, বেহালাতে দীপাবলির মেজাজ

একই সঙ্গে সিএবিতে মঙ্গলবার থাকছে নানা চমক। গেট ও গোলাপের কেজি কেজি মালার সঙ্গেও থাকছে একটা বড় কেক। যা প্রায় ওজন হতে চলেছে ১২ থেকে ১৪ পাউন্ড। কলকাতার একটি নামি কেক প্রস্তুত কারি দোকান থেকেই অর্ডার দেওয়া হয়েছে এই কেক। এই কেক কেটেই মঙ্গলবার সেলিব্রেশন হবে সৌরভের সভাপতি পদ পাওয়া। একই সঙ্গে এদিন সিএবিতে ব্যবস্থা থাকছে অসংখ্য রসোগোল্লার। সৌরভ গঙ্গোপাধ্যায়ের এই সাফল্যে সদস্যদের মিস্টি মুখও করিয়ে নিতে চলেছে  সিএবি কর্তারা। পাশাপাশি আলোকসজ্জায় সজ্জিত কার হবে ইডেন গার্ডেন্সকে। সৌরভ গঙ্গোপাধ্যায়ের কাটআউটও লাগানো হচ্ছে ইডেনে।

দেখুন ভিডিও, নয়া বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় কি বললেন দেখে নিন এক ঝলকে

আগামী ২৩য়ে অক্টোবর মুম্বইয়ে বোর্ডের দায়িত্ব নেবেন সৌরভ। সেখানেই শুরু হবে সৌরভের নয়া ইনিংস। ওয়াংখেড়েতে অধিনায়ক হিসাবে নিজের ইনিংস অতীতে শুরু করেছিলেন সৌরভ। এবার সেই ওয়াংখেড়ের ক্রিকেট সেন্টারেই বোর্ড সভাপতির দায়িত্ব নিতে চলেছেন মহারাজ। আর তাঁর এই নয়া ধাপ ও কীর্তিতেই এবার মেতেছে সিএবি। সৌরভ বরণে প্রস্তুতি তুঙ্গে কর্তাদের।