সৌরভ গঙ্গোপাধ্যায়কে দেখতে শহরে পৌছলেন হৃদরোগ বিশেষজ্ঞ দেবী শেঠি। মঙ্গলবার সকালে মঙ্গলবার বেঙ্গালুরু থেকে বিশেষ  চার্টার্ড ফ্লাইটে কলকাতা পৌছন তিনি। আজ সৌরভ গঙ্গোপাধ্যায়ের যাবতীয় বিষয় খতিয়ে দেখবেন ডাক্তার দেবী শেঠি। সোমবার অবশ্য সৌরভের সঙ্গে ভিডিও কনফারেন্সের মাধ্যমে কথা বলেছিলেন হৃদরোগ বিশেষজ্ঞ দেবী শেঠি। সম্ভবত আজ দেবী শেঠির পরামর্শের পর আগামিকালই সৌরভকে হাসপাতাল থেকে ছুটি দেওয়া হবে। 

আজ সৌরভকে দেখার পাশাপাশি মেডিক্যাল বোর্ডের অন্যান্য ডাক্তারদের সঙ্গেও কথা বলবেন দেবি শেঠী। তারপর ঠিক করা হবে সৌরভের বাকি দুটি স্টেন্ট কবে বসানো হবে ও ফের কবে সৌরভকে হাসপাতালে ভর্তি হতে হবে। বাকি দু’টি স্টেন্ট বসানোর প্রক্রিয়া বর্তমান হাসপাতালেই হবে, না কি অন্য কোথাও, দেবী শেঠি সৌরভকে পরীক্ষা করার পরে তা ঠিক করা হবে। যদিও এই মুহূর্তে তাঁকে রাজ্যের বাইরে কোথাও বা বিদেশে নিয়ে যাওয়ার কথা ভাবা হচ্ছে না। সব কিছু দেখার পরই আগামিকাল ছুটি দেওয়া হতে পারে সৌরভকে।

তবে, সৌরভের শারীরিক অবস্থা এখন সম্পূর্ণ স্থিতিশীল রয়েছে। রক্তচাপও সম্পূর্ণ নিয়ন্ত্রিত। তাঁর বুকে যন্ত্রণা বা অস্বস্তির ভাবও এখন নেই। সকালে স্বাভাবিক খাবার দিয়েই সেরেছেন প্রাতরাশ সেরেছেন। মানসীক দিক থেকেও কোনও ভীতি নেই সৌরভের মধ্যে। সম্পূর্ণ স্বাভাবিকভাবেই  কলের সঙ্গে হাসি মুখে গল্প করছেন। দেশ তথা বিশ্ব জুড়ে কোটি কোটি সৌরভ ভক্ত-অনুগামীরাও তাদের প্রিয় তারকার সম্পূর্ণ সুস্থতা কামনার পাশাপাশি বাড়ি ফেরার প্রহর গুনছেন।