অন্যান্য ক্রীড়া ব্যক্তিত্বদের চেয়ে সোশ্যাল মিডিয়াতে একটু বেশিই সক্রিয় থাকেন যজুবেন্দ্র চাহাল। বিশেষ করে টিকটিক তার খুবই পছন্দের অ্যাপ। ওই বিশেষ অ্যাপটিতে নানারকম মজার মজার ভিডিও বানান চাহাল। তারপর সেই ভিডিও তিনি তার সমস্ত সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে পোস্ট করে থাকেন। অসংখ্য মানুষ তার সেই ভিডিও প্রত্যক্ষ করে। তার ভক্ত থেকে শুরু করে জাতীয় দলের এবং আইপিএলে তার সদস্যরাও সেই ভিডিও দেখেন। কিন্তু কখনও কখনও মনে হয় তার সতীর্থরা তার এই কীর্তিকলাপে বিরক্ত বোধ করেন। 

আরও পড়ুনঃবাড়ির কাজের লোকেদের মাইনে বন্ধ না করার আবেদন রায়নার

অতি সম্প্রতি এবি ডিভিলিয়ার্সের সাথে লাইভ ভিডিও চ্যাট করার সময় চাহালকে নিয়ে ব্যাঙ্গ করেন বিরাট কোহলি। টিকটকে চাহালের পারফরম্যান্সকে জোকারের সাথে তুলনা করেছেন বিরাট কোহলি। তিনি ডিভিলিয়ার্সকে সেই ভিডিও দেখতে বলেন এবং জানান যে সেই ভিডিওগুলি চাহালকে দেখে মনে হবে না যে সে একজন ২৯ বছরের প্রাপ্তবয়স্ক মানুষ। এবার ক্রিস গেইলও সেই একই পথে হাঁটলেন। নিজের প্রাক্তন আইপিএল দলের সদস্যকে ব্যাঙ্গ করতে ছাড়লেন না ক্যারিবিয়ান ওপেনার। 

আরও পড়ুনঃরবি শাস্ত্রীর কথা শুনেই কেরিয়ারের প্রথম টেস্টের পর সাফল্য পেয়েছিলেন সচিন

আরও পড়ুনঃবিশ্বকাপের মেডেল হারিয়ে ফেলেছেন জোফরা আর্চার, দিন-রাত খুঁজছেন পাগলের মত

অতি সম্প্রতি একটি ইনস্টাগ্রাম লাইভ সেশনে চাহালকে এই কথা বলেন ক্রিস গেইল। তিনি জানান সোশ্যাল মিডিয়ায় চাহালের পোস্ট করা ভিডিওগুলি অত্যন্ত বিরক্তিকর। তাকে এইরকম ভিডিও বন্ধ করতে বলেন ক্রিস গেইল। তিনি চাহালকে এটাও বলেন যে যদি চাহাল এইরকম ভিডিও পোস্ট করা বন্ধ না করেন তবে তিনি সোশ্যাল মিডিয়ায় চাহালকে ব্লক করতে বাধ্য হবেন।