সৌরভ-এর সঙ্গে সাক্ষাফ-এর কিছুটা হলেও আশ্বস্ত মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। উডল্যান্ডস থেকে বেরিয়ে যাওয়ার সময় সংবাদমাধ্যমের মুখোমুখি হন মমতা বন্দ্যোপাধ্যায়। সেখান তিনি জানান, ভিতরে ঢুকতেই সৌরভ হাসিমুখে তাঁকে অভিবাদন করেন। এমনকী, উল্টে তাঁর শরীর কেমন আছে তা নিয়ে সৌরভ প্রশ্ন করেন। সৌরভ নাকি জানতে চান, 'আপনার শরীর ঠিক আছে তো'। সৌরভের এমন অভিবাদনে মমতা বেশ অবাকই হয়েছিলেন। তিনিও নাকি পাল্টা সৌরভকে জিজ্ঞেস করেন, 'এমনটা হল কী করে'?' সৌরভ নাকি জানান, বিষয়টি তিনি বুঝতেই পারেননি। মুখ্যমন্ত্রী জানিয়েছেন, 'সৌরভ আমাদের গর্ব, দেশের গর্ব, কিন্তু জানলাম ওরা নাকি কোনও টেস্টই করায় না, ভালো যে সঠিক সময়ে হাসপাতালে পৌঁছে গিয়েছে এবং হাসপাতালের চিকিৎসকরা খুব ভালো চিকিৎসা করেছে।'

মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, তিনি অভিষেক ডালমিয়াকে জানিয়েছেন, যারা গুরুত্বপূর্ণ প্লেয়ার রয়েছে তাদের যদি একটি করে টেস্টের ব্যবস্থা করা যায়, তাহলে শরীরির গোপনে কোনও গুরুতর সমস্যা বাড়তে থাকলে তা সম্পর্কে অবগত হওয়া যাবে বলেই মনে করছেন মুখ্যমন্ত্রী। তিনি আরও জানান যে, সৌরভের মতো 'বাচ্চা ছেলে'-এর এমন সমস্যা হতে পারে তা কেউই ঠাহর করতে পারবে না। তার উপরে সৌরভ এতদিন ধরে ক্রিকেট খেলেছে, শরীরচর্চা করে নিয়মিত। তারপরেও সৌরভ যেভাবে ধমনীর ব্লকেজে আক্রান্ত হয়েছে তা সত্যি অবাক করে বলেই মনে করছেন তিনি। তবে, সৌরভ এখন সুস্থ ও সবল রয়েছেন এবং তাঁর অবস্থা স্থিতিশীল এটা মুখ্যমন্ত্রীকে আশ্বস্ত করেছে। সৌরভের বিষয়ে যাবতীয় নজরদারি এবং পর্যবেক্ষণের জন্য তাঁর লোকেদের নির্দেশ দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

উডল্যান্ডসে পৌঁছেই মেডিক্যাল টিমের সঙ্গে কথা বলেন মুখ্যমন্ত্রী। চিকিৎসার অগ্রগতি ও পদ্ধতি নিয়ে সন্তোষ প্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী। এদিন সৌরভের হৃদরোগের খবর পেয়েই টুইট করে আরোগ্য কামনা করেছিলেন মমতা। সৌরভ-কে যে রাজ্য এবং দেশের মানুষ যে প্রবল ভালোবাসে সেকথাও সংবাদমাধ্যমকে স্মরণ করিয়ে দেন।