সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডে স্বজনপোষণ বা নেপোটিজম নিয়ে সরব হয়েছেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। কাঠগড়ায় তুলেছেন একের পর এক পরিচালক, প্রযোজক, সুপারস্টারদের। যার কারণে বলিউডের একাংশের চক্ষুশূলও হয়েছে বলি অভিনেত্রী। ইন্ডাস্ট্রিতে রীতিমত কোণঠাসা  করার চেষ্টাও চলছে কঙ্গনা রানাওয়াতকে। কঙ্গনাকে নিত্যদিন নানাভাবে আক্রমণের শিকারও হতে হচ্ছে তাকে। এবার কঙ্গনা রানাওয়াতের ই লড়াই তার পাশে দাঁড়ালেন ভারতীয় তথা বাংলার ক্রিকেটার মনোজ তিওয়ারী।

আরও পড়ুনঃআইসিসিকে তোপ শোয়েবের, আইপিএলকে জায়গা করে দিতেই বাতিল হয়েছে টি২০ বিশ্বকাপ

সম্প্রতি বেশ কিছু সাক্ষাৎকারে সুশান্তের মৃত্যুর সঠিক তদন্তের দাবি জানিয়েছেন কঙ্গনা। এমনকী, সুশান্তের গায়ে কারা ‘ফ্লপ অভিনেতা’র তকমা চাপাতে চেয়েছিল, তাও নির্ভয়ে জানিয়ে দেন তিনি। কীভাবে বলিউডে নেপোটিজম আর ফেভারিটিজম জাঁকিয়ে বসেছে, সে ব্যাখ্যাও দিয়েছেন। কঙ্গনার লড়াইয়ে পাশে দাঁড়িয়ে বাংলা ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন,যাঁরা কঙ্গনাকে আক্রমণ করছেন, তাঁরা নিজেরাই নিজেদের স্বভাব বুঝিয়ে দিচ্ছেন। কিন্তু মনে রাখবেন, যখন কার্মা  ভোগ করতে হবে, তখন তা মেনু সাজিয়ে আসবে না। যেটা প্রাপ্য, সেটাই পাবেন। তাই তৈরি থাকুন। সব ফেরত আসবে। এছাড়াও মনোজ তিওয়ারী লিখেছেন,'এই লড়াই চলতেই থাকবে। কিন্তু কঙ্গনাই যখন নিজে থেকে মুখ খুলল, তখনই সবাই কেন কথা বলছে? ওঁকে সমর্থন করতে পারলে মুখ বন্ধ রাখুন।'

 

 

আরও পড়ুনঃএবার গ্রেগ চ্যাপেলকে সপাটে দিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়

আরও পড়ুনঃশেষ ম্যাচে চেলসিকে হারিয়ে ট্রফি পেল লিভারপুল, দেখুন ইপিএল চ্যাম্পিয়নদে সেলিব্রেশনের সব মুহূর্ত

ক্রিকেট বিশেষজ্ঞদের মতে,কঙ্গনার পাশে দাঁড়িয়ে মনোজ নিজের প্রতি হওয়া অবিচারের জবাব দিলেন। কারণ ভাল পারফর্ম করার পরও যখন যোগ্য সম্মান ও প্রাপ্য টুকু পাওয়া না যায়, তার বেদনা মনোজ তিওয়ারী ভাল করে জানেন। ক্রিকেটে স্বজনপোষণ বা নেপোটিজমের কোনও অভিযোগ এখনও না থাকলেও, কঙ্গনা রানাওয়াতের পাশে দাঁড়িয়ে সেই বিতর্কই উস্কে দিলেন মনোজ।