এর থেকে মর্মান্তিক ও হৃদয়বিদায়রক হয়তো কিছুই হতে পারেনা। করোনা ভাইরাসের থাবায় দেশের অবস্থা ক্রমশ ভয়ঙ্কর থেকে ভয়ঙ্করতম হয়ে উঠছে। দৈনিক আক্রান্তের সংখ্যা ছাড়িয়েছে ৪ লক্ষ। মৃত্যুও প্রায় দৈনিক ৪ হাজারের কাছাকাছি। ক্রীড়া জগতেও ব্যাপক থাবা বসিয়েছে মারণ ভাইরাস। এবার করোনা ভাইরাসে আক্রান্তের হয়ে ২ সপ্তাহের মধ্যে নিজের কাছের সবথেকে ২ প্রিয়জনকে হারালেন ভারতীয় মহিলা দলের তারকা ক্রিকেটার বেদা কৃষ্ণামূর্তি।

গত মাসে করোনা আক্রান্ত হয়ে প্রয়াত হয়েছিলেন বেদা কৃষ্ণামূর্তির মা। ২০ এপ্রিল করোনা রিপোর্ট পজেটিভ এসেছিল বেদার মা চেলুভাম্বা দেবীর। হাসপাতালে ভর্তি করানো হয় তাঁকে। কিন্তু খুব দ্রুত অবস্থার অবনতি হয় বেদা কৃষ্ণামূর্তির মায়ের। ২৪ এপ্রিল শেষ নিঃশ্বাস ত্য়াগ করেন চেলুভাম্বা দেবী। সোশ্যাল মিডিয়ায় নাতৃ বিয়োগের খবর নিজেই জানিয়েছিলেন ভারতীয় মহিলা ক্রিকেটার। কিন্তু তার ২ সপ্তাহ যেতে না যেতেই মার ভাউরাস কেড়ে নিল বেদার বোনের প্রাণও।

এপ্রিল মাসেই মায়ের সঙ্গে করোনা আক্রান্ত হয়েছিলেন বেদার বোন বত্সলা শিবকুমার। সোশ্য়া মিডিয়ায় বোনের জন্য সকলের কাছে প্রার্থনা জানাতেও বলেছিলেন বেদা। বত্সলা ভর্তি ছিলেন হাসপাতালে। বেশ কিছু দিন মহামারী ভাইরাসের বিরুদ্ধে লড়াইও চালিয়ে যান তিনি। কিন্তু বৃহস্পতিবার সকালে প্রয়াত হন বেদার বোন। বেদার প্রাক্তন কোচ ইরফান ইনস্টাগ্রাম স্টোরিতে এমন খবর জানিয়েছেন। পরিবারের ২ প্রিয় মানুষ ছেড়ে যাওয়ায় বেঙে পড়েছেন তারকা ক্রিকেটার। সমবেদনা জানানোর পাশাপাশি তার পাশে থাকার আশ্বাস দিয়েছেন সকলেই।