Asianet News BanglaAsianet News Bangla

IPL কেরিয়ারের শেষ ম্যাচ কবে খেলবেন MS Dhoni, জানিয়ে দিলেন CSK অধিনায়ক

চেন্নাইয়ে সিএসকের (CSK) আইপিএল (IPL)জয়ের সংবর্ধনা অনুষ্ঠান। সেখানে উপস্থিত এমএস ধোনি (MS Dhoni)। নিজের কেরিয়ারের শেষ ম্য়াচ সম্পর্কে ইচ্ছার কথা জানালেন চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) অধিনায়ক।

CSK captain MS Dhoni wants to play the last match of his IPL career at Chennai spb
Author
Kolkata, First Published Nov 22, 2021, 10:40 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

২০২০ সালের আইপিএল (IPL) শুরু আগে ১৫ অগাস্ট ভারতীয় ক্রিকেটে হয়েছিল 'বজ্রপাত'। আন্তর্জাতিক ক্রিকেট থেকে হঠাৎই নিজের অবসরের সিদ্ধান্তের কথা জানিয়েছিলেন ভারতের হয়ে ২টি বিশ্বকাপ জয়ী অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি (Mahendra Singh Dhoni)। আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেও চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings)হয়ে আইপিএল খেলে যাওয়ার সিদ্ধান্ত নেন মহেন্দ্র সিং ধোনি। ২০২০ মরসুমে তার দল চেন্নাই সুপার কিংস ভালো পারফর্ম না করতে পারলেও, ২০২১ আইপিএলে (IPL 2021) দুরন্ত খেলে চ্যাম্পিয়ন হয়েছে সিএসকে (CSK)। কিন্ত তারপর থেকেই একটা জল্পনা শুরু হয়েছিল আইপিএলের ২২ গজে আর কত দিন দেখা যাবে সিএসকে অধিনায়ককে।  এবার চেন্নাইতে এক অনুষ্ঠানে নিজের ভবিষ্যৎ সম্পর্কে নিজেই জানিয়ে দিলেন মহেন্দ্র সিং ধোনি। 

CSK captain MS Dhoni wants to play the last match of his IPL career at Chennai spb

চেন্নাই সুপার কিংসের চতুর্থবার আইপিএল জয় উপলক্ষ্যে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এমএসধোনি ,সিএসকের একাধিক প্লেয়ার ও কর্তারা ছাড়াও অনুষ্ঠানে  উপস্থিত ছিলেন, ভারতের কিংবদন্তি ক্রিকেটার কপিল দেব, সদ্য প্রাক্তন হওয়া জাতীয় কোচ রবি শাস্ত্রী, সিএবির প্রাক্তন কোষাধ্যক্ষ বিশ্বরূপ দে। এই অনুষ্ঠানে তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এম কে স্ট্যালিন বিশেষ পুরস্কার তুলে দেন ধোনির হাতে। অনুষ্ঠানে ধোনি বলেন, ‘আমি ক্রিকেট নিয়ে সর্বদা পরিকল্পনা করে এগিয়েছি। ওয়ান ডে ক্রিকেটে আমার শেষ হোম ম্যাচ ছিল রাঁচিতে। আশা করি আমি শেষ টি-২০ ম্যাচ খেলতে পারব চেন্নাইয়ে। হতে পারে সেটা পরের বছরে অথবা পরের পাঁচ বছরের মধ্যে।’ চেন্নাইয়ের সমর্থকদেরও প্রশংসা করেন ধোনি। বলেন,'শুধু ঘরের মাঠে বলে নয়, আমরা যেখানেই খেলেছি, সেখানেই চেন্নাইয়ের সমর্থক পেয়েছি। সেটা বেঙ্গালুরু, জোহানেসবার্গ, দুবাই— যেখানেই হোক না কেন। যে দু’বছর আমরা আইপিএলে ভাল কিছু করতে পারিনি, তখনও সমর্থকরা আমাদের সঙ্গে ছিলেন।'

CSK captain MS Dhoni wants to play the last match of his IPL career at Chennai spb

ধোনির এই মন্তব্যে চেন্নাই সুপার কিংস ভক্তরা ও ধোনি ভকক্তরা অনেকটাই আস্বস্ত হয়েছেন যে আগামি মরসুমে ফের সিএসকের জার্সি গায়ে দেখা যাবে মহেন্দ্র সিং ধোনিকে। তবে কত দিন তা , সেই বিষয়ে ধোঁয়াশা বজায় রেখেছেন ধোনি। প্রসঙ্গত, নিজের আইপিএল কেরিয়ারে ২২০টি ম্য়াচ খেলেছেন ধোনি। চেন্নাই সুপার কিংসকে ৪ বার চ্যাম্পিয়ন করার পাশাপাশি ব্যাট হাতে করেছেন ৪৭৭৬ রান। রয়েছে ২৩টি অর্ধশতরান। ব্য়াটিং গড় প্রায় ৪০। আইপিএল কেরিয়ারে ছয় মেরেছেন  ২১৯টি। আগামি বছর ভারতের মাটিতে হতে চলেছে আইপিএল। সেই ঘোষণা করে দিয়েছেন জয় শাহ। ধোনিকে চেন্নাইয়ে মাঠে দেখার অপেক্ষায় মুখিয়ে রয়েছে সিএসকে ভক্তরা।

Follow Us:
Download App:
  • android
  • ios