ভারতের বিরুদ্ধে টেস্ট সিরিজ খেলার জন্য মুখিয়ে ছিলেন অস্ট্রেলিয়ার তারকা ওপেনার ডেভিড ওয়ার্নার। কিন্তু চোটের কারনে ভেস্তে যায় সেই আশা। তবে তাকে ছাড়াই অ্যাডিলেডে ভারতের বিরুদ্ধে প্রথম দিন-রাতের টেস্টে দুরন্ত জয় পেয়েছে অস্ট্রেলিয়া দল। তবে দ্বিতীয় টেস্ট থেকে দলে ফিরতে পারবেন বলে আশা করেছিলেন ডেভিড ওয়ার্নার। কিন্তু চোট না সারায় দ্বিতীয় বক্সিং ডে টেস্টেও ডেভিড ওয়ার্নারকে পাওয়া যাচ্ছে না বলে জানিয়ে দিল অজি বোর্ড।

কুঁচকির চোটে এখনও কাবু অস্ট্রেলিয়ার তারকা ওপেনার। ভারতের বিরুদ্ধে একদিনের সিরিজ চলাকালীন দ্বিতীয় ম্যাচে ফ্লিডিং করার সময় চোট পেয়ে মাঠ ছেড়েছিলেন ওয়ার্নার। তারপর থেকে তার চিকিৎসা চলছিল। বর্তমানে আগের থেকে অবস্থার অনেকটা উন্নত হলেও, এখনও পুরোপুরি চোটমুক্ত নয় ওয়ার্নার। তাই দ্বিতীয় টেস্টেও খেলতে পারবেন না তারকা ওপেনার। তবে তৃতীয় টেস্ট থেকে ওয়ার্নারের খেলার বিষয়ে আশাবাদী অস্ট্রেলিয়ার টিম ম্যানেজমেন্ট।

যদিও চোট সেরে গেলেও দ্বিতীয় টেস্টে খেলতে পারতেন না ডেভিড ওয়ার্নার। কারণ চিকিৎসার জন্য জৈব সুরক্ষা বলয়ের বাইরে যেতে হয়েছিল ওয়ার্নারকে। ফলে বায়ো বাবলে না থাকার কারণেও খেলায় সমস্যা হত ওয়ার্নারের। তবে টিম ম্যানেজমেন্ট চাইছে পুরোপুরি চোট সারিয়েই দলে ফিরুক ওয়ার্নার। বর্তনমানে দুজন  মেকশিফট ওপেনার ম্যাথু ওয়েড জো বার্নসের উপর আস্থা রেখেই বক্সিং ডে টেস্টে মাঠে নামতে চলেছে অধিনায়ক টিম পেইনন ও কোচ জাস্টিন ল্যাঙ্গারের দল।