লকডাউনে বেশ খোশমেজাজেই রয়েছেন অস্ট্রেলিয়ার তারকা ওপেনার ডেভিড ওয়ার্নার। পরিবারের সঙ্গে বেশ আনন্দ করেই সময় কাটছে তার। আর নিত্যদিন বানিয়ে চলেছেন একের পর এক মজাদার টিকটক ভিডিও।খুব সময় হ  টিকটকে নিজের অ্যাকাউন্ট খুলেছেন ওয়ার্নাার। আর সেই অল্প সময়ের মধ্যেই নিজেকে টিকটক স্টার করে ফেলেছেন তিনি। শুধু যে ওয়ার্নার একা ভিডিও বানাচ্ছেন তা নয়, স্ত্রী, মেয়েকে নিয়ে সপরিবারে ভিডিও বানাচ্ছেন তিনি। যা টিকটকে সুপার ডুপার হিট হওয়ার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ মনে ধরছে নেটাগরিকদের।

আরও পড়ুনঃমোদীকে আক্রমণের জের,আফ্রিদিকে একযোগে তীব্র আক্রমণ গম্ভীর ও হরভজনের

ওয়ার্নারের টিকটকে ভিডিওতে বলিউড বা ইন্ডিয়ান সিনেমার প্রতি প্রেম বারবার  বুঝিয়েছেন তিনি। তারল সদ্য শেয়ার করা ভিডিওটিতেও  সেই ট্রেন্ড মেনে এবার নাচের একটা ভিডিও টিকটকে ছাড়লেন অস্ট্রেলিয়ার এই ক্রিকেটার। সেই ভিডিওতে দেখা গিয়েছে, প্রভু দেবার জনপ্রিয় মুকাবিলা গানে নাচছেন তিনি। আর তাঁকে যোগ্য সঙ্গত দিয়েছেন ক্যান্ডিস ওয়ার্নার, অর্থাৎ ডেভিড ওয়ার্নারের স্ত্রী। ভিডিওতে এক ঝলক তাঁদের মেয়েকেও নাচতে দেখা গিয়েছে। ইনস্টাগ্রামে সেই ভিডিও পোস্ট করে শিল্পা শেট্টি কুন্দ্রাকে উল্লেখ করেন ওয়ার্নার। নেটিজেনদের প্রতি তাঁর প্রশ্ন, "কে বেশি ভাল ক্যান্ডিস ওয়ার্নার, না শিল্পা শেট্টি কুন্দ্রা?" 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Who was better @candywarner1 and I or @theshilpashetty 😂😂 #theoriginals @prabhudevaofficial

A post shared by David Warner (@davidwarner31) on May 17, 2020 at 1:19am PDT

 

আরও পড়ুনঃতুরস্কের টেলি সিরিয়ালে কী বিরাট কোহলি,মহম্মদ আমিরের পোস্ট করা ছবিতে জল্পনা

আরও পড়ুনঃএবার ফিরছে ক্রিকেট,৬ জুন থেকে অস্ট্রেলিয়ায় শুরু হচ্ছে ঘরোয়া প্রতিযোগিতা

এদিকে, শনিবার ডেভিড ওয়ার্নার ইনস্টাগ্রামে তার "সিনেমার নাম বোঝা"র গেমের আরও একটি মজাদার টিকটক ভিডিও শেয়ার করেন। যেখানে ব্লকব্লাস্টার ছবি বাহুবলী-র একটি দশ্য পুনরায় তৈরি করেছেন ওয়ার্নার। যেখানে যোদ্ধার পোষাকে রয়েছেন অস্ট্রেলিয়া ওপোনার ও সেনা বাহিনীর পোষাকে রয়েছে ওয়ার্নারের ছোট্ট মেয়ে।অস্ট্রেলিয়ান ওপেনার নিজের ইনস্টাগ্রাম পোস্টে সানরাইজার্স হায়দরাবাদকে উল্লেখ করেছেন এবং ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ফ্র্যাঞ্চাইজিকে অনুমানের খেলায় যোগ দিতে বলেছিলেন।  ওয়ার্নারের ওই মজাদার ভিডিওটে অনেকেই কমেন্ট করেছেন ও সকলেই সঠিক প্রায় সিক উত্তর দিয়েছেন। লকডাউনে ভিডিও বানিয়ে শুধু নিজেই পরিবারের সঙ্গে মজায় কাটাচ্ছেন না ওয়ার্নার, সকলকে আনন্দ বিতরণও করছেন। যা বেশ মনে ধরেছে নেটিজেনদের।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Guess the movie!! @sunrisershyd

A post shared by David Warner (@davidwarner31) on May 16, 2020 at 3:30am PDT