মজার ভিডিও তৈরি করায় অস্ট্রেলিয়ার তারকা প্লেয়ার ডেভিড ওয়ার্নারের জুরি মেলা ভার। গোটা লকডাউন পর্বে ওয়ার্বারের একের পর এক ভিডিও মনোরঞ্জন করেছে সকলকে। সেই কাজে তাকে সঙ্গে দিয়েছেন তার স্ত্রী ও  মেয়েরা। বাহুবলী থেকে শুরু করে শাহরুখ খানের ডন সব ভূমিকাতেই নিজেকে তুলে ধরেছেন অজি তারকা। টিকটক সুপার স্টারও হয়ে উঠেছেন তিনি। এবার নিজের কাজের জন্য নিজেকেই সম্মান জানালেন ডেভিড ওয়ার্নার।

সম্প্রতি আইসিসি অ্যাওয়ার্ড ঘোষণা করেছে। সেখানে দশকের সেরা ক্রিকটার নির্বাচিত হয়েছেন বিরাট কোহলি। দশকের সেরা ওডিআই ব্যাটসম্যানও জিতেছেন ভারত অধিনায়ক। একমাত্র প্লেয়ার হিসেবে দশক সেরা টেস্ট, ওডিআই ও টি২০ দলে সুযোগ পেয়েছেন বিরাট। সেখানে দশক সেরা একদিনের দলে সুযোগ পাওয়া ছাড়া আর কোনও অ্যাওয়ার্ডই পাননি ওয়ার্নার। তাই এবার নিজেকেই নিজে অ্যাওয়ার্ড দিলেন ওয়ার্নার। আইসিসি অ্যাওয়ার্ডের ধাচে রেপ্লিকা বানিয়ে নিজেকে দশকের সেরা আইসিসির মেল টিকটকার ঘোষণা করেছেন অজি তারকা। 

সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ওয়ার্নার লিখেছে,মেল টিকটকার অফ দ্য ডিকেড' পুরস্কার। ভারতীয় স্পিনার যুজবেন্দ্র চাহালকেও সামিল করে পোস্টে লিখেছেন 'আপনাদের সমর্থনের জন্য অনেক ধন্যবাদ। আমার মনে হয় যুজবেন্দ্র চাহাল ও আমি যুগ্ম বিজয়ী।' ওয়ার্নারের এই কীর্তি সোশ্যাল মিডিয়ায় মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে। হাসির রোল উঠেছে সকলের মধ্যে। নিজেকে নিজে অ্যাওয়ার্ড দেওয়ার এই অভিনব আইডিয়া পছন্দ সকরেছেন সকলেই।