করোনা ভাইরাসের সংক্রমণের জেরে সারা পৃথিবীর বেশিরভাগ দেশ জুড়ে চলছে লকডাউন। ওই সময় বাকি ক্রিকেটারদের মতোই নিজের বাড়ির লোকেদের সঙ্গে সময় কাটাচ্ছেন বিধ্বংসী অজি ওপেনার ডেভিড ওয়ার্নার। সোশ্যাল মিডিয়ায় বর্তমানে অনেকটাই সক্রিয় থাকেন ডেভিড ওয়ার্নার। সেই সময় তার সাথে থাকে তার দুই কন্যা, ইভি মে এবং ইন্ডি রে। সোশ্যাল মিডিয়ায় ওয়ার্নারের শেয়ার করা বেশিরভাগ ভিডিওতেই দেখা যায় তাদের। 

আরও পড়ুনঃঅস্ট্রেলিয়ার স্কটল্যান্ড ও ইংল্যান্ড সফর নিয়ে কোনও আশা দেখছেন না ডেভিড ওয়ার্নার

বাবাকে দিয়ে দুই মেয়েই জোর করে খুলিয়েছেন টিকটিক একাউন্ট। সেখানে ওয়ার্নারের সাথে সাথে তার দুই কন্যাকেও অনেক ভিডিওতে দেখা যায়। এ ছাড়া ডেভিড ওয়ার্নারের সোশ্যাল মিডিয়ায় করা লাইভ ভিডিও গুলির একটি বড় অংশ জুড়েও উপস্থিত থাকবেন তার দুই ক্ষুদে কন্যা। দুই মেয়ের সাথে বাড়ি বসে ভালোই সময় কাটাচ্ছেন ডেভিড ওয়ার্নার। এই লকডাউনের বাজারে একঘেয়ে জীবনে বিরক্তি এসে যাওয়া খুবই স্বাভাবিক, কিন্তু মেয়েদের সান্নিধ্য ওয়ার্নারকে সেই দুরবস্থা থেকে রক্ষা করছে আপাতত। 

আরও পড়ুনঃসেওয়াগের থেকে ইমরান নাজিরের যোগ্যতা বেশি ছিল, ফের বিতর্কিত মন্তব্য শোয়েব আখতারের

আরও পড়ুনঃবলিউড অভিনেতা ইরফান খানের মৃত্য়ুতে শোকস্তব্ধ ক্রীড়া জগৎও

সম্প্রতি একটি লাইভ চ্যাট শোয়ে অংশ নিয়েছিলেন তার দুই কন্যা। সেখানে তারা জানিয়েছেন তাদের পছন্দের ভারতীয় ক্রিকেটারের নাম। তার দুজনেই একযোগে জানিয়েছে ভারতীয় ক্রিকেটারদের মধ্যে তাদের সবথেকে পছন্দের খেলোয়াড় এক এবং একমাত্র বিরাট কোহলি। দুজনেই বিরাটকে শুভকামনা জানিয়েছেন। এবং ভবিষ্যতে তারা বিরাট কোহলির সাথে সেলফি তোলার ইচ্ছেও জানিয়েছেন।