করোনা ভাইরাস ও লকডাউন পুরো পৃথিবীর কাছে অভিশাপ হলেও, শাপে বর হয়েছে অস্ট্রেলিয়ার তারকা ওপেনার ডেভিড ওয়ার্নারের। ২২ গেজর সুপার স্টার তো তিনিই ছিলেন, লকডাউনে টিকটকে একের পর এক ভিডিও তাকে করে তুলেছে টিকটক স্টারও। নিত্যদিন কিছু না কিছু ভিডিও বানাচ্ছেন ডেভিডও ওয়ার্নার। ভিডিওতে থাকছে তার পরিবারের সকল সদস্যরাও। যাতে শুধু নিজেদের নয়, লকডাউনে সকলের মনোরঞ্জন করছেন ওয়ার্নার ও তার পরিবার। এবার ওয়ার্নার গাইলেন 'বড়ো লোকের বেটি লো' গান। যা শুনে সকলের একশো শতাংশ মনোরঞ্জন হবে তা একপ্রকার নিশ্চিৎ।

আরও পড়ুনঃবেতন না পেয়ে সমস্যায় ঘরোয়া ক্রিকেটাররা,বিপূল আর্থিক ক্ষতির মধ্যেও সমস্যা সমাধানে তৎপর সৌরভ

সম্প্রতি যে টিকটক ভিডিওটি শেয়ার করেছেন তাতে দেখা যাচ্ছে অজি তারকা রতন কাহারের গান বড় লোকের বেটি লো গাইলেন। যদিও এই গানটির মাত্র একটি লাইন ব্যবহার করে ভিডিয়ো করেছেন গায়ক বাদশা।  ওয়ার্নার সেই গান গাইলেন। প্রথমে গানটির সঙ্গে লিপ মেলাচ্ছিলেন। এর পর গান হঠাত বন্ধ হওয়ায় ওয়ার্নারের আসল গলা বেরিয়ে আসে। তখন তাঁর মেয়ের হেসে কুটোপাটি খায়। মিউজিক বন্ধ হয়ে গিয়ে তার আসল গলা বেরিয়ে পড়েছে টের পাওয়ায় চমকে ওঠেন তিনিও। মজার এই ভিডিও মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে ওঠে। ওয়ার্নার অনুগামীরাও হেসে লুটোপুটি খান।

 

 

আরও পড়ুনঃদুই যুযুধান রাজনৈতিক প্রতিপক্ষ, অসাধ্য সাধন করে অবশেষে মেলাল ফুটবল

আরও পড়ুনঃপরের মরসুমে কি হতে চলেছে এটিকে-মোহনবাগানের জার্সির রং,ইঙ্গিত দিলেন ক্লাব কর্তারা

আইপিএল খেলার সৌজন্য ভারতীয় সংস্কৃতির সঙ্গে পরিচিতি বেড়েছে ডেভিড ওয়ার্নারের। ধীরে ধীরে ভালবেসে ফেলেছেন ভারতীয় খাওয়া-দাওয়া, নাচ-গান সব কিছুর সঙ্গেও একাত্ম্য হয়ছেন তিনি। আর বলিউডের একের পর এক গানে তাঁকে অনেকবারই নাচতে দেখা গিয়েছে। সম্প্রতি মজার ছলে দুই ভারতীয় ডান্সারকে চ্যালেঞ্জ করেছিলেন ওয়ার্নার। যদিও তাদের ডান্স স্টেপ দেখে হাত জোর করে তাদের কুর্ণিশ জানান। তার অনুগামী ও ট্িকটক ফলোয়ার্সদের মত, এভাবেই সকলের মনোরঞ্জন করুক অস্ট্রেলিয়ার তারকা ওপেনার।