বিশ্ব জুড়ে করোনা ভাইরাসের জেরে বেড়েই চলেছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। সমস্যার সমাধান খুঁজতে নাজেহাল হয়ে পড়ছেন বিশ্বের তাবড় তাবড় ডাক্তার ও বিজ্ঞানীরা। এই পরিস্থিতিতে প্রায় গোটা বিশ্ব জুড়েই চলছে লকডাউন। কোভিড ১৯-এর দাপটে স্তব্ধ ক্রীড়াবিশ্বও। অন্যান্য ক্রীড়াবিদদের মতন পরিবারের সঙ্গেই সময় কাটাচ্ছেন ক্রিকেটাররা। সোশ্যাল মিডিয়ায় সামাজিক সচেতনতার বার্তা দেওয়ার পাশাপাশি পরিবারের সঙ্গে কাটানো বভিন্ন মজাদার ভিডিও শেয়ার করছেন ক্রিকেটাররা। এর আগেও একাধিক মজদার ভিডিও শেয়ার করেছেন অস্ট্রেলিয়ার তারকা ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নার। এবার আরও একটি মিষ্টি ও মজার ভিডিও শেয়ার করলেন অজি ওপেনার।

আরও পড়ুনঃ২০২১ শে হলেও নাম থাকছে ইউরো ২০২০, জানিয়ে দিল উয়েফা

নিজের দেশ অস্ট্রেলিয়ার জার্সি পড়ে, সঙ্গে প্যাড, গ্লাভস, হেলমেট পড়ে হাতে ব্যাট নিয়ে মাঠে নামার জন্য পুরো প্রস্তুত। অজি তারকা ডেবিড ওয়ার্নারকে দেখে মনে হচ্ছে এই বোধ হয় ম্যাচের প্রথম ওভারে ফাস্ট বোলারের বল খেলবেন। কিন্তু এখন তো খেলা বন্ধ লকডাউন। তাহলে কোথায় ব্যাট করবেন ওয়ার্নার? তাহলে বোধ হয় মাঠে নয় ঘরেই ব্যাটিং অনুশীলন করবেন এই অজি ব্যাটসম্যান। কিন্তু দেখা গেল ব্যাপারটা তাও নয়। ব্যাটিং এ নামার জন্য হাতে ব্যাট নিয়ে মিউজিকের তালে ঘরেই নাচ শুরু করে দিলেন ডেবিড ওয়ার্নার! আর নাচে তাঁর সঙ্গী তাঁর গোটা পরিবার। দুই ছেলে মেয়ে ও স্ত্রীকে নিয়ে নাচে মাতলেন তিনি। মজার এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেখে বেশ আনন্দ পেয়েছেন নেটিজেনরা। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#SATURDAYVIBES @candywarner1

A post shared by David Warner (@davidwarner31) on Apr 24, 2020 at 5:12pm PDT

 

আরও পড়ুনঃব্যাডমিন্টনের অনলাইন ক্লাসে ভেসে উঠল পর্ণগ্রাফির একের পর এক ছবি, রেগে ক্লাস ছাড়লেন গোপীচাঁদ

আরও পড়ুনঃকোমড়ে রিং নিয়ে টেনিস বল নাচিয়েই চলেছে ছোট্ট মেয়েটি, ভাইরাল ডব্লুটিএ-র শেয়ার করা ভিডিও

উল্লেখ্য এর আগে মেয়ের সঙ্গে হিন্দি আইটেম গানে নেচে দর্শকদের অবাক করেছিলেন ওয়ার্নার। আবার কখনও দেখা গেছে ছেলে মেয়েকে বক্সিং শেখাচ্ছেন তিনি। মেয়ের সঙ্গে ঘরের এক প্রান্ত থেকে অন্য প্রান্ত পর্যন্ত দৌড়ে বেরিয়েছেন অজি ওপেনার। ভারতীয় অল রাউন্ডার রবীন্দ্র জাদেজার মতো ব্যাট ঘোরানোর ভিডিও শেয়ার করেছিলেন ওয়ার্নার। স্যোশাল মিডিয়ায় একেক সময় এক একটা অভিনব মজার ভিডিও পোস্ট করাতে তাঁর জুড়ি মেলা ভার। এবার সপরিবারের নাচের ভিডিও শেয়ার করার সঙ্গে সঙ্গে তা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে উঠেছে।]