Asianet News BanglaAsianet News Bangla

স্বাস্থ্যকর্মীদের সম্মান জানিয়ে মাথা মুন্ডন করলেন ওয়ার্নার, বিরাট কোহলিকে দিলেন একই চ্যালেঞ্জ

  • গৃহবন্দি অবস্থায় নিজের মাথা মুন্ডন করলেন ডেভিড ওয়ার্নার
  • সোশাল মিডিয়ায় সেই ভিডিও শেয়ার করলেন অস্ট্রেলিয়া ওপেনার
  • চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের সম্মান জানাতেই এই সিদ্ধান্ত ওয়ার্নারের
  • নিজের দলের সতীর্থ ও বিরাট কোহলিকে একই চ্যালেঞ্জ দিলেন ডেভিড
     
David Warner shaves head ro support medical staff and challenge Virat Kohli to follow
Author
Kolkata, First Published Mar 31, 2020, 5:33 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

গোটা বিশ্বে থাবা বসিয়েছে করোনা ভাইরাস।  অস্ট্রেলিয়াতেও ইতিমধ্যেই করোনা আক্রান্তের সংখ্যা ছাড়িয়েছে সাড়ে চার হাজার। মৃত্যু হয়েছে ১৯ জন মানুষের। পরিস্থিতি মোকাবিলায় ঘরবন্দি গোটা দেশ। গৃহবন্দি অবস্থায় রয়েছেন অস্ট্রেলিয়া ক্রিকেট দলের সদস্যরাও। পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন স্টিভ স্মিথ, ডেভিড ওয়ার্নার, অ্যারন ফিঞ্চরা। সোশাল মিডিয়াকে ব্যবহার করে একাধিকবার সচেতনতার বার্তা দিয়েছেন স্টিভ স্মিথ, ডেভিড ওয়ার্নার। সম্প্রতি মেয়ের ভিডিও শেয়ার করে হ্যান্ড স্যানিটাইজারের উপকারিতা বুঝিয়েছিলেন ওয়ার্নার। কিন্তু এবার ওয়ার্নারের কীর্তি দেখে চমকে উঠেছেন সকলে। ঘরবন্দি অবস্থায় নিজের চুল সম্পূর্ণ ছেটে ফেল ন্যারা হয়ে গিয়েছেন অস্ট্রেলিয়ার মারকুটে ডেভিড ওয়ার্নার।

আরও পড়ুনঃপরিবারের সঙ্গে সময় কাটানোর ছবি শেয়ার করলেন রোনাল্ডো, দিলেন সচেতনতার বার্তা

আরও পড়ুনঃকরোনা যুদ্ধে ৮০ লক্ষ টাকা দিলেন রোহিত শর্মা, যা ভারতীয় ক্রিকেটারদের মধ্যে সর্বাধিক

সোশাল মিডিয়ায় নিজের মাথা মুন্ডনের ভিডিও শেয়ার করেছেন ডেভিড ওয়ার্নার। কঠিন সময়ে চিকিৎসকরা যেভাবে লড়াই চালিয়ে যাচ্ছেন, একইসঙ্গে স্বাস্থ্য কর্মীদের আপ্রাণ লড়াইয়, সকলকে সম্মান জানানোর জন্যই মাথা মুন্ডন করেছেন বলে জানিয়ছেন ওয়ার্নার। ক্যাপশন হিসেবে অজি ব্যাটসম্যান লেখেন, ‘COVID-19’র বিরুদ্ধে লড়াইয়ে যাঁরা সামনে থেকে নেতৃত্ব দিচ্ছেন তাদের কথা ভেবে মাথার চুল কামিয়ে ফেলার সিদ্ধান্ত গ্রহণ করলাম।’ এখানেই শেষ নয়। দেশের স্বাস্থ্যকর্মীদের সম্মান জানিয়ে ভারত অধিনায়ক বিরাট কোহলিকেও একই কাজের জন্য চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন ওয়ার্নার। একইসঙ্গে ওয়ার্নারের চ্যালেঞ্জ পৌঁছে গেল সতীর্থ স্টিভ স্মিথ, মার্কাস স্টোইনিস, অ্যাডাম জাম্পাদের কাছেও। মঙ্গলবার ইনস্টাগ্রামে একটি টাইম ল্যাপ্স ভিডিও শেয়ার করেন বাঁ-হাতি ব্যাটসম্যান। যেখানে দেখা যাচ্ছে ঘরে বসেই ট্রিমার চালিয়ে মাথা ন্যাড়া করলেন ওয়ার্নার।

 

 

আরও পড়ুনঃকরোনার কঠিন পরিস্থিতিতে এগিয়ে এলেন পাহাড়ি বিছে, শ্রমিকদের জন্য খুলে দিলেন বাড়ির দরজা

এর আগে ভিডিওটিতে কোয়ারেন্টাইনে কীভাবে সময় কাটাবেন তা জানতে চেয়েছিলেন ওয়ার্নার। এবার ওয়ার্নারের এই অভিনব কীর্তি ভাইরাল সোশাল মিডিয়ায়। এবার দেখার বিষয় এটাই ওয়ার্নারের দেওয়া চ্যালেঞ্জ গ্রহণ করেন কিনা অস্ট্রেলিয়া দলের সতীর্থ স্টিভ স্মিথ, মার্কাস স্টোইনিস, অ্যাডাম জাম্পা থেকে ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। ওয়ার্নারের চ্যালেঞ্জ দেখে যে তাদের মাথায় হাত, তা আর বলার অপেক্ষা রাখে না।
 

Follow Us:
Download App:
  • android
  • ios