আজ সুপার সানডেতে আইপিএল ২০২০-র দ্বিতীয় ম্যাচে মুখোমুখি কিংস ইলেভেন পঞ্জাব ও দিল্লি ক্যাপিটালস। দুবাইতে মুখোমুখি হবে দুই দল। এই মেগা ফাইটকে ঘিরে ক্রিকেট বিশ্বে চড়ছিল উন্মাদনার পারদও। কিন্তু ম্যাচের আগে বিশাল বড় ধাক্কা খেল দিল্লি ক্যাপিটালস দল। চোটের কারণে প্রথম ম্যাচে থেকে ছিটকে গেলেন দলের অভিজ্ঞ পেসার ও অন্যতম তারকা ইশান্ত শর্মা। পিঠে চোট পেয়েছেন ভারতীয় পেসার। যা ম্যাচের কয়েক ঘণ্টা আগে স্বাভাবিকভাবেই চিন্তা বাড়িয়েছে দিল্লি ক্যাপিটালস শিবিরে। 

আরও পড়ুনঃদুবাইয়ে মুখোমুখি দিল্লি বনাম পঞ্জাব, কি বলছে পিচ রিপোর্ট

ম্যাচের আগে অনুশীলনের সময় হঠাৎই পিঠে চোট পান ইশান্ত শর্মা। প্রাথমিকভাবে দ্রুত চিকিৎসা করে তাকে ফিট করার চেষ্টাও করা হয়। কিন্তু ব্যাথা বেশি থাকায় অবশেষে তাকে ম্যাচের বাইরে রাখারই সিদ্ধান্ত নেওয়া হয়। চোটের গুরুত্ব অনুযায়ী অশঙ্কা করা হচ্ছে যে, বেশি কিছুদিনের জন্য মাঠের বাইরে ছিটকে যেতে পারেন ইশান্ত। তারকা পেসারের জায়গায় কে খেলবেন এই নিয়ে ধন্দে রয়েছে দিল্লি টিম ম্যানেজমেন্ট। ইশান্তের জায়গায় হার্শাল প্যাটেল, মোহিত শর্মা বা আবেশ খানের মধ্যে আজকে কাউকে বেছে নিতে পারে দিল্লি ক্যাপিটালস।

আরও পড়ুনঃকে এগিয়ে, কে পিছিয়ে, জেনে নিন দিল্লি এবং পঞ্জাবের মুখোমুখি সাক্ষাতের পরিসংখ্যান

আরও পড়ুনঃপঞ্জাব না দিল্লি, কে করবে বাজিমাত, ম্যাচের আগে জেনে নিন সম্ভাব্য একাদশ

বেশ কয়েক মাস ধরেই চোট-আঘাতজনিত সমস্যায় ভুগছেন ইশান্ত শর্মা। গত জানুয়ারি মাসে গোড়ালিতে চোট পেয়ে মাঠের বাইরে ছিলেন তিনি। তারপর নিউজিল্যান্ড সফরে চোট সারিয়ে দলের ফেরেন। কিন্তু সিরিজ চলাকালীন ফের সেই গোড়ালিতেই চোট পান তিনি। এরপর দেশের ফিরে চোট সারানোর জন্য বেশকিছু দিন এনসিএতে রিহ্যাবে ছিলেন তিনি। আইপিএলে খেলার জন্য মুখিয়ে ছিলেন ইশান্ত শর্মা। কিন্তু প্রথম ম্যাচের নামার আগেই ফের তাকে গ্রাস করল চোট। যার ফলে হতাশ ভারতীয় তারকা পেসার।