Asianet News BanglaAsianet News Bangla

লিগামেন্ট ছিঁড়ে শয্যায়, তারউপর চাহলের সঙ্গে বিচ্ছেদের গুজব, নেটিজেনদের ধুয়ে দিলেন ধনশ্রী

সম্প্রতি যুজবেন্দ্র চাহল (Yuzvendra Chahal) ও ধনশ্রী ভার্মার (Dhanashree Verma) বিবাহ বিচ্ছেদ (Divorce) নিয়ে জল্পনা ছড়িয়ে পড়ে। পরে চাহল জানান পুরোটাই গুজব। তারপরও চর্চা না কমায় এবার নেটিজেনদের সমালোচনায় ধনশ্রী ভার্মা।
 

Dhanashree Verma criticizes netizens for spreading rumors of her divorce with Yuzvendra Chahal spb
Author
First Published Aug 21, 2022, 7:06 PM IST

ভারতীয় দলের তারকা লেগ স্পিনার যুজবেন্দ্র  চাহল ও তার স্ত্রী ধনশ্রী ভার্মার সঙ্গে বিবাহ বিচ্ছেদের জল্পনা কিছুতেই কমার নাম নিচ্ছে না। নেট দুনিয়ায় যা নিয়ে অহরহ চলছে চর্চা। কিন্তু এর আগে চাহল ও ধনশ্রী জানিয়ে দিয়েছেন যে তাদের মধ্যে কোনও সমস্যা নেই এবং এই পুরোটাই রটনা। চাহল নিজের ইনস্টা স্টোরিতে লিখেছিলেন,'আমি আপনাদের সকলকে অনুরোধ করছি আমাদের সম্পর্ক সম্পর্কিত কোনো গুজবে বিশ্বাস করবেন না। এসব গুজব বন্ধ করুন'। কিন্তু তারপরও জল্পনা না কমায় এবার ইনস্টাগ্রামে নেটিজেনদের একহাত নিলেন ধনশ্রী ভার্মা। সেখানে পায়ের লিগামেন্ট ছিঁড়ে গুরুতর আঘাতপ্রাপ্ত হওয়ার পরও নেটিজেনরা যেভাবে তার ও চাহলের ডিভোর্স নিয়ে গুজব রটিয়েছেন তার তীব্র সমালোচনা করেন। ধনশ্রীর পাশে দাঁড়িয়েছেন চাহলও।

ইনস্টাগ্রামে একটি বিশাল বড পোস্ট করে ধনশ্রী জানিয়েছেন, নাচতে গিয়ে পড়ে গিয়ে তার লিগামেন্ট ছিঁড়ে গিয়েছে। এই পরিস্থিতিতে প্রশ্নের মুখে রয়েছে তার নাচের কেরিয়ার। আঘাত গুরুতর হওয়ায় করতে হয়েছে অপারেশনও। এই পরিস্থিতিতে তাদের বিবাহ বিচ্ছেদের জল্পনা তাকে আরও ব্যাথিত করেছে। ধনশ্রী বলেছেন,'গত ১৪ দিন ধরে আমি শুধু বিছানা থেকে বাথরুমে যেতে পারছি, তাও চিকিৎসকের সাহায্যে। কিন্তু এই কঠিন সময় কাটিয়ে উঠতে আমার প্রিয় মানুষজন প্রচুর সাহায্য করেছেন। আমার স্বামী, পরিবার, বন্ধু সকলেই আমার পাশে দাঁড়িয়েছেন। তাই আমি উপলব্ধি করেছি, আমার পাশে সকলেই রয়েছেন। তাই নিজেকে দুর্বল ভাবার কোনও কারণ নেই।'

এছাড়াও ধনশ্রী তার পোস্টে লিখেছেন,'যে সময় সকলের সমর্থন দরকার ছিল, সেই সময়ে আমার ব্যক্তিগত জীবন নিয়ে কাটাছেঁড়া শুরু হল। সমস্ত বিষয়টি খুবই কষ্টকর ছিল আমার জন্য। কিন্তু এখন সেইসব যন্ত্রণা কাটিয়ে উঠেছি আমি। আপনাদের কটাক্ষ সহ্য করতে গিয়ে আমার মানসিক শক্তি বেড়ে গিয়েছে। আমি বুঝেছি, মানুষ সবসময়ই নিন্দা করবে। কিন্তু সেদিকে পাত্তা না দিয়ে এগিয়ে যেতে হবে।' চাহলও ধনশ্রীর পোস্টকে সমর্থম জানিয়েছেন। ইমোজি দেওয়া পাশাপাশি লিখেছেন 'মাই ওম্য়ান'।

 

 

প্রসঙ্গত, জল্পনার শুরু চাহল ও ধনশ্রীর সোশ্যাল মিডিয় পোস্ট ঘিরে।  কিছুদিন আগেই  ইনস্টাগ্রামে নিজের নাম থেকে চাহাল পদবিটি সরিয়ে দিয়েছিলেন ধনশ্রী। কাছাকাছি সময়েই ইনস্টা স্টোরিতে একটি ছবি পোস্ট করেছিলেন লেগস্পিনার। সেখানে লেখা রয়েছে, ‘নিউ লাইফ লোডিং’ অর্থাৎ নতুন জীবন শুরু করছি। ইনস্টাগ্রামের ট্রেন্ড অনুযায়ী, যদি কেউ নামের পাশ থেকে পদবি সরিয়ে দেন, তার অর্থ বিচ্ছেদ হয়ে গিয়েছে দু’জনের মধ্যে। শোনা যায় তাদের নাকি ডিভোর্স মামলাও শুরু হয়ে গিয়েছে। কিন্তু এই সবকিছুই যে গুজব তা আরও একবার বুঝিয়ে দিলেন চাহল ও ধনশ্রী। 

Follow Us:
Download App:
  • android
  • ios