লকডাউনে অন্যান্য ক্রিকেটার যেখানে সোশ্যাল মিডিয়ায় অতি সক্রিয় হয়ে উঠেছেন,সেখানে একমাত্র প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি সোশ্যাল মিডিয়া থেকে অনেক দূরে। লকডাউন পর্বে ধোনি সম্পর্কে যেটুকু তথ্য পাওয়া গিয়েছে তা চেন্নাই সুপার কিংস ও ধোনির স্ত্রী সাক্ষীর মাধ্যমে। সম্প্রতি সিএসকে সোশ্যাল অ্যাকাউন্টে লাইভ চ্যাটে যোগ দিয়েও সাক্ষী জানিয়েছিলেন, লকডাউনে ধোনি তার সব বাইক,ভিডিও গেম,মেয়ে ও আমাকে কিছুটা সময় দেওয়া এইসব নিয়েই ব্যস্ত থাকেন। মঙ্গলবারই রাঁচিতে মেয়ে জিভাকে নিয়ে ধোনির বাইক রাইডের ভিডিও শেয়ার করেছিলেন সাক্ষী। ধোনির বাইকের প্রতি প্রেম নতুন নয়। সে সকলেরই জানা। কিন্তু বাইকের পাশাপাশি ট্রাকটর চালানোর প্রতিও যে ধোনির ভাললাগা থাকতে পারে তা জানা ছিল না কারোর। সাক্ষীও কতটা এই কথা জানতেন তা নিয়ে সন্দেহ আছে। কিন্তু লকডাউনে ঘটল এমনটাই। ট্রাকটার চালাতে দেখা গেল মহেন্দ্র সিx ধোনিকে।

আরও পড়ুনঃরাঁচির ফার্ম হাউসে মেয়েকে নিয়ে গতির ঝড় তুললেন ধোনি, ভাইরাল ভিডিও

ধোনির ট্রকাটার চালানোর ভিডিও শেয়ার করেছে ধোনির আইপিএলের দল চেন্নাই সুপার কিংস। ভিডিওটিতে ধোনিকে দেখা যাচ্ছে ট্রাকটার চালিয়ে কোথা থেকে ফিরছেন। সঙ্গে রয়েছেন আরও এক ব্যক্তি। ট্রাকটার সাধারণ অন্যান্য গাড়ির মত নয়। তা চালাতে বেগ পেতে হয় বড় বড় ড্রাইভারদেরও। কিন্তু ধোনি অনায়াসেই সেই ট্রাকটার চালালেন। চালানো দেখে বোঝার উপায়ও নেই যে নতুন হাত। ধোনির ট্রাকটার চালানোর ভিডিও শেয়ার করার পাশাপাশি চেন্নাই সুপার কিংসের পক্ষ থেকে ক্যাপশনে লেখা হয়েছে,,‘‘হ্যাশ ট্যাগ থালা রাজা স্যার-এর সঙ্গে দেখা করেছে।'

 

 

আরও পড়ুনঃবিস্ফোরক ডোড্ডা গণেশ,সতীর্থদের বিরুদ্ধে বর্ণবিদ্বেষের অভিযোগ আনলেন প্রাক্তন ভারতীয় পেসার

আরও পড়ুনঃদর্শকশূন্য নয়, দর্শক নিয়েই হতে পারে ইতালির সিরি এ লিগ

লকডাউনে একের পর এক ধোনির ভিডিও প্রমাণ করছে যে বেশ খোশমেজাজেই রয়েছেন তিনি। কখনও পোষ্য ও মেয়েকে নিয়ে খেলা, কখনও মেয়েকে নিয়ে বাইকে করে গতির ঝড় তোলা,  কখনও দুটো, তিনটে বাইকের পার্টস খুলে একটা বাইক তৈরি করছেন তো কখনও অন্য গাড়ি নিয়ে ছুটছেন ফার্ম হাউসের লনেই। ফলে তার সমালোচকরা যেখানে তার কেরিয়ারের ভবিষ্যৎ নিয়ে খুবই উদ্বিগ্ন মাহি কিন্তু এইসবকিছু থোরাই কেয়ার,তিনি রয়েছেন নিজের মেজাজেই।