Asianet News BanglaAsianet News Bangla

নেই দুই হাত,পা দিয়ে অবলীলায় খেলছেন ক্যারাম, সচিনের শেয়ার করা ভিডিও মন ছুঁয়ে যাবে আপনারও

ইচ্ছেশক্তি থাকলে স অসম্ভবকেই সম্ভব করা যায়। তেমনই এক ভিডিও শেয়ার করলেন সচিন তেন্ডুলকর। বুঝিয়ে দিলেন অসম্ভবকে সম্ভব করা যায় কীভাবে।

differently abled man playing carrom with his feet, Viral video shared by Sachin Tendulkar spb
Author
Kolkata, First Published Jul 27, 2021, 10:07 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ক্রিকেটকে বিদায় জানানোর পর সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় সচিন তেন্ডুলকর। বিগত লকডাউন পিরিয়ড থেকে সেই সক্রিয়তা আরও বেড়ে গিয়েছে। নিজের নানা মুহূর্তের ভিডিও নেট দুনিয়ায় শেয়ার করেন মাস্টার ব্লাস্টার। কখনও তার রান্নার ভিডি, কখনও আবার নিজের দাঁড়ি কামানোর ভিডিও, একাধিকবার দিয়েছে করোনার বিরুদ্ধে লড়াইয়ে সচেতনতার বার্তা। এবার এমন একটি ভিডিও শেয়ার করলেন সচিন যা দেখে হৃদয় ছুঁয়ে যাবে সকলের। 

নিজের ট্যুইটার হ্যান্ডেলে ওই ভিডিও শেয়ার করেছেন সচিন তেন্ডুলকর। যেখানে দেখা যাচ্ছে এক ব্যক্তি  ক্যারাম খেলছেন। অনায়ায়েই খেলছেন বেস, ইঞ্চি, অ্যাঙ্গেল। স্ট্রাইকারে আঙুলের ছোঁয়া দিতেই সবগুটি পকেটে চলে যাচ্ছে। কিন্তু ভাবছেন এতে আর এমন কী। এমন ক্যারাম তো অনেকেই খেলতে পারেন। আসলে ওই ব্যক্তির নাম হর্ষদ গোথাঙ্কর। দুই হাত নেই। এক পায়ে দাঁড়িয়ে অপর পা দিয়ে এমন অবলীলায় ক্যারাম খেলে চলেছেন তিনি। দেখে বোঝাই উপায় নেই যে তিনি পা দিয়ে ক্যারাম খেলছেন। 

 

 

সচিন তেন্ডুলকর ভিডিওটি শেয়ার করে লিখেছেন,'হর্ষদ গোথাঙ্করকে দেখুন। আপনারাও মুগ্ধ হবেন। ও এমন একজন যে মনের জোরে অসাধ্যসাধন করেছে। ইচ্ছা থাকলে সব বাধা পেরিয়ে এগিয়ে যাওয়া যায়। হর্ষদ কঠিন কাজটা সহজে সেরে এটা প্রমাণ করে দিল। তোমার সাধনাকে কুর্নিশ জানাই। আশা করি আপনারাও ওর লড়াই দেখে অনুপ্রাণিত হবেন।' সচিনের শেয়ার করা ভিডিও মুহূর্তে ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। ইচ্ছেশক্তি থাকলে যে সবকিছুই সম্ভব হর্ষদ তারই প্রমাণ।


Follow Us:
Download App:
  • android
  • ios