ধোনির যে তিনি অন্ধ ভক্ত তা অকপটে সকলের সামনে বারবার বলেছেন ডোয়েইন ব্র্যাভো। দীর্ঘ দিন ধরে চেন্নাই সুপার কিংসের হয়ে একসঙ্গে খেলার সৌজন্যে সম্পর্কের নিবিড়তা এমন জায়গায় পৌছেছে ধোনির সঙ্গে তার দাদা-ভাইয়ের সম্পর্ক। এবছর জন্মদিনে ধোনির জন্য যে আলাদা গান প্রকাশ করতে চলেছেন ডিজে ব্রাভো, সেই কথা আগেই জানিয়েছিলেন। আর কথা মতই রাত ১২ টা বাজকে বাজতে প্রকাশ পেল ধোনির জন্মদিনে ডিজে ব্রাভোর স্পেশাল গিফট 'হেলিকপ্টার সং'। 

আরও পড়ুনঃআজ ৩৯ তম জন্মদিন ধোনির, বিশেষ শুভেচ্ছা বার্তা বিসিসিআই ও চেন্নাই সুপার কিংসের

গানের ঝলক আগেই প্রকাশ্যে এনেছিলেন ব্রাভো। ঝলকেই সুপার ডুপার হিট হয়েছিল গানের কিছু অংশ। এবার পুরো গান প্রকাশ পেল ধোনির জন্মদিনে। 'এমএস ধোনি, নম্বর সেভেন' শব্দবন্ধে শুরু সেই গানটিকে 'হেলিকপ্টার সং' নামে অভিহিত করা হচ্ছে। হেলিকপ্টার শটে যিনি ক্রিকেট বিশ্ব মাতিয়েছেন, তাঁকে হেলিকপ্টার সং উপহার অত্যন্ত চমকপ্রদ বলেই মনে হয়েছে অনুরাগীদের।  ব্রাভোর এই বিশেষ উপহার শুধু ভারত তথা বিশ্ব ক্রিকেটের অন্যতম সফল অধিনায়কের নয়, আবেগ আপ্লুত বিশ্ব জুড়ে ধোনির কোটি কোটি ভক্তরা। জন্মদিনের বিশেষ বার্তায় ক্যারিবিয়ান অল-রাউন্ডার মাহিকে ‘ব্রাদার ফ্রম অ্যানাদার মাদার’, অন্য মায়ের নিজের ভাই বলে উল্লেখ করেন।

 

 

আরও পড়ুনঃতাহলে কী এবার নিউজিল্যান্ডের মাটিতে হতে চলেছে আইপিএল

আরও পড়ুনঃবর্তমানে বিশ্বের সব থেকে 'সেক্সিয়েস্ট অ্যাথলিট', জানুন আলিশা স্মিডের কাহিনি

ব্রাভোর এই গান ধোনির জন্মদিনে তার আইপিএল ফ্র্যাঞ্চাইজি চেন্নাই সুপার কিংস ইতিমধ্যেই তাদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে শেয়ার করেছেন। ইতিমধ্যে ভাইরাল হয়ে উঠেছে গানটি। ধোনির জন্মদিন পালনের জন্য এমনিতেই প্রহর গুনছিল সারা দেশ। রাত ১২ টা বাজতে না বাজতেই শুভেচ্ছার জোয়ারে ভাসতে শুরু করেন প্রাক্তন ভারত অধিনায়ক। বিসিসিআই ও চেন্নাই সুপার কিংসের পক্ষ থেকেও বিশেষ শুভেচ্ছা জানানো হয়েছে ধোনিক। তবে ধনোরি জন্মদিনে ডিজে ব্রাভোর এই বিশেষ গান নয়া মাত্রা যোগ করল বলেই মনে করছেন ধোনি অনুগামীরা।সকলের মত, সত্যিই ধোনি ও ব্রাভোর সম্পর্ক  ‘ব্রাদার ফ্রম অ্যানাদার মাদার।'