বিধ্বংসী ব্যাটিংয়ে বিপক্ষ নাস্তানাবুদ করা ও বুদ্ধিদীপ্ত বোলিংয়ের মাধ্যমে বিপক্ষের উইকেট তুলে নেওয়া,ক্যারেবিয়ান তারকা ডোয়েন ব্র্যাভোর এই ক্ষমতার কথা সকলেই জানেন। এছাড়া মাঠের বাইরে ব্র্যাভোর গানের দক্ষতার কথাও আমাদের জানা। অবসর সময়ে গানই যে তার ধ্যান জ্ঞান তা বারবার বলেছেন ডিজে ব্র্যাভো। জনপ্রিয়তার শিখর ছুঁয়েছিল তাঁর ‘চাম্পিয়ন’ গানটি। দিন কয়েক আগে আবার করোনার বিরুদ্ধে ঘুরে দাঁড়ানোর গান গেয়ে বিশ্ববাসীকে উদ্বুদ্ধ করেছিলেন তিনি। দৃঢ় কণ্ঠে গেয়ে উঠেছিলেন 'উই নট গিভিং আপ' অর্থাৎ 'এত সহজে হাল ছাড়ব না আমরা'।তবে এবার করোনা নয়, তার প্রিয় বন্ধু মহেন্দ্র সিং ধোনিকে নিয়ে গান বেঁধেছেন ব্র্যাভো।

আরও পড়ুনঃমোহনবাগানই আইলিগ চ্যাম্পিয়ন,মান্যতা এআইএফএফের কার্যকরী কমিটির

২০১৯ ক্রিকেট বিশ্বকাপের পর দীর্ঘজিন ক্রিকেটের বাইরে মহেন্দ্র সিং ধোনি। এবছর আইপিএল থেকে ফের ২২ গজে ফিরতে চলেছিলেন মাহি। শুরু করেছিলেন অনুশীলনও। অনুশীলনেই সকলকে চমকে দিয়েছিলেন একের পর এক ছক্কা হাকিয়ে। কিন্তু করোনা ভাইরাস মহামারী মাহির যাবতীয় পরিকল্পনাকে লকডাউন করে দিয়েছে। বর্তমানে পরিবারের সঙ্গেই সময় কাটাচ্ছেন এমএসডি। ক্রিকেটের বাইরে থাকলেও, ধোনির জনপ্রিয়তায় এতটুকু ভাটা পড়েনি। বরং প্রাক্তন ভারত অধিনায়কের প্রত্যাবর্তনের আশায় দিন গুণছেন অনুরাগীরা। আর ‘হোম কোয়ারেন্টাইন’ অবস্থায় সেই মাহিকে নিয়েই গান গেয়ে ভারতীয়দের মন জয় করলেন ব্রাভো। দীর্ঘদিন ধরে আইপিএলে চেন্নাই সুপার কিংসে একসঙ্গে খেলছেন ব্রাভো ও ধোনি। তাই মাহির সঙ্গে বন্ধুত্ব বেশ নিবিড় তাঁর। এবার গানে গানেই নিজের ক্যাপ্টেনকে ভালবাসা জানালেন তিনি। গানের প্রতিটি লাইনে ধোনির প্রশংসা। জোড়া বিশ্বকাপ জয়ী ক্যাপ্টেন কতটা জনপ্রিয়, তা ব্রাভোর গানের কথাতেই স্পষ্ট। গানের নাম এমএস ধোনি, নম্বর ৭।গানটি গেয়ে সেই ভিডিও পোস্ট করেছেন ব্রাভো। কখনও মাহিকে চেন্নাইয়ের থালাইভা বলে সম্বোধন করেছেন, তো কখনও বলছেন, ধোনির জন্য গোটা রাঁচি মাহি-মাহি ধ্বনি তোলে।  

 

 

আরও পড়ুনঃযুবির প্রশ্নবাণে একেবারে কুপকাত হিটম্যান, দেখুন ভাইরাল ভিডিও

আরও পড়ুনঃলকডাউনে কপিল দেবের নয়া লুক, ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

গানের প্রত্যেকটি লাইন থেকে স্পষ্ট ধোনির প্রতি কতটা সম্মান ও ভালোবাসা রয়েছে ব্র্যাভোর। ধোনিকে ভাই বলেও সম্বোধন করেছে ক্যারেবিয়ান তারকা। ব্র্যাভোর গানটি শেয়ার করেছে আইপিএলে ধোনির দল চেননাই সুপার কিংসও। শেয়ার করার সঙ্গে সঙ্গে সোশ্যাল নেটওয়ার্কে ভাইরাল হয়ে উঠছে গানটি। ব্র্যাভোর প্রশংসাতেও পঞ্চমুখ তার অনুগামী থেকে শুরু করে চেন্নাই সুপার কিমস ভক্তরা।