ক্রীড়াবিদদের মধ্যে অনেকেই নিজেদের শারীরিক সক্ষমতা বজায় রাখার জন্য লকডাউন চলাকালীনও নিজেদের বাড়ির মধ্যে থেকেই কঠোর শরীরচর্চা করে চলেছেন। সেই সঙ্গে তাদের অভিনব শরীরচর্চার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাগ করে ভক্তদের সাথেও নিজেদের যোগাযোগের রাস্তা বজায় রাখছেন তারা। এই লকডাউনের সময় যখন সাধারণ মানুষ বাড়ির মধ্যে সময় কাটাতে বাধ্য হচ্ছেন সেই সময় পছন্দের ক্রীড়াবিদদের এই সমস্ত শরীরচর্চার ভিডিও তাদের কাছে একঝলক টাটকা হাওয়ার কাজ করছে। 

আরও পড়ুনঃঅনুশীলনের শুরুতেই ধাক্কা,ইপিএলে নতুন করে করোনা আক্রান্ত ৬

এইরকম ক্রীড়াবিদদের মধ্যে অন্যতম একজন হলেন বিরাট কোহলি। তিনি এই গ্রহের অন্যতম ফিট খেলোয়াড়দের একজন। এই সময় দাঁড়িয়ে তিনি বাড়িতে থেকে শরীরচর্চার ওপর বাড়তি গুরুত্ব দিচ্ছেন। বর্তমান পরিস্থিতিতে দাঁড়িয়ে খেলাধুলা কবে স্বাভাবিক অবস্থায় ফিরবে তা এইমুহুর্তে কারোরই জানা নেই। এর মধ্যেও গা ঘামিয়ে নিজেকে প্রস্তুত রাখছে বিরাট যাতে যখন মাঠে ফেরার সময় হবে তখন তিনি সম্পূর্ণ তৈরি থাকেন। 

 

 

আরও পড়ুনঃ১০ সপ্তাহ পর অনুশীলনে ফিরলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো,খুশি জুভেন্টাস ভক্তরা

আরও পড়ুনঃকন্যা সন্তানের বাবা হলেন বিশ্বের দ্রুততম মানব উসেইন বোল্ট

এই মুহুর্তে মুম্বাইয়ের ফ্ল্যাটে স্ত্রী অনুষ্কা শৰ্মার সাথে নিজেকে গৃহবন্দী রেখেছেন কোহলি। এর মধ্যেই মঙ্গলবার নিজের বাড়ির ব্যাক্তিগত জিমে শরীরচর্চার ভিডিও সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছেন কোহলি। ৩১ বছর বয়সী তারকার শরীরচর্চার প্রতি আগ্রহ অজানা নয় কারোর কাছেই। তাই ভিডিও ছাড়ার সাথে সাথে মুহুর্তে তা ভাইরাল হয়ে পড়ে। তার রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর দলের সতীর্থ এবি ডিভিলিয়ার্স থেকে জাতীয় দলের একসময়ের সতীর্থ হরভজন সিং, অনেকেই লাইক করেছেন ভিডিওটি।