করোনা ভাইরাস মহামারীর জেরে স্তব্ধ ক্রীড়া বিশ্ব। অনির্দিষ্ট কালের জন্য স্থগিত হয়ে গিয়েছে আইপিএল। কবে হবে,আদৌ হবে কিনা সেই উত্তর অজানা সকলের। লকডাউনের জেরে পরিবারের সঙ্গেই সময় কাটাচ্ছেন ক্রিকেটাররা। একইসঙ্গে বেড়েছে সোশ্যাল মিডিয়ায় সক্রিয়তা। আইপিএলে ফ্যানেদের মনোরঞ্জনের জন্য সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করে চলছে বিভিন্ন ফ্র্যাঞ্চাইজির তারকা প্লেয়ারদের লাইভ চ্যাটের মাধ্যমে ইন্টারভিউ। এমনই এক ইন্টারভিউতে আড্ডা দিতে বসেছিলেন চেন্নাই সুপার কিংস দলের ক্রিকেটার মুরলী বিজয়। সেই চ্যাট শো-তেই বিজয়ের কাছে সঞ্চালক জানতে চান কোন দুজন পছন্দের মানুষকে ডিনারে নিয়ে যেতে চান তিনি। প্রথম জনের নাম জানান বিজয় শিখর ধওয়ান। যা শুনে কেউই ততটা চমকাননি। কিন্তু দ্বিতীয় জনের নাম শুনে চমকে ওঠেন সকলেই। শিখরের পাশাপাশি অস্ট্রেলিয়ার মহিলা ক্রিকেট দলের অল-রাউন্ডার এলিস পেরিকে ডিনারে নিয়ে যেতে চান বলে জানান মুরলী বিজয়। 

আরও পড়ুনঃপ্রয়াত অভিনেতা ইরফান খান ও ঋষি কাপুরের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন ডব্লু.ডব্লু.ই সুপারস্টার জন সিনার

আরও পড়ুনঃকরোনার জেরে স্থগিত হয়ে গেল সায়নীর মলোকাই চ্যানেল জয়, মন খারাপ বাংলার 'সাগরিকার'

আপাতত অফ ফর্মের কারণে জাতীয় দলের থেকে বাইরে রয়েছেন মুরলী বিজয়। আইপিএলে তার দল সিএসকেতেও লাগাতার সুযোগ পাননা। এহেন বিজয়ের মুখে এলিস পেরির নাম শুনে সোশ্যাল মিডিয়ায় ভুরু কুঁচকেছিলেন অনেকেই। এলিস পেরির সঙ্গে ডিনারে যাওয়ার কারণ হিসেবে মুরলি বিজয় জানিয়েছিলেন, ‘ও ভীষণ সুন্দরী।’ যদিও মুরলি বিজয়ের এমন ইচ্ছের কথা শুনে ভারতীয় দলের ওপেনারকে নিয়ে ইন্টারনেটে শুরু হয় ট্রল।  কিন্তু এলিস পেরির জবাব শুনে হতবাক সকলেই। এলিস পেরিকে মুরলি বিজয়ের ইচ্ছের কথা জানানো হলে অভিভূত অস্ট্রেলিয়া মহিলা দলের অল-রাউন্ডার। ক্রিকেট সঞ্চালক এবং উপস্থাপক রিধিমা পাঠকের সঙ্গে একটি ক্রিকেটীয় আড্ডায় আইসিসি’র বর্ষসেরা মহিলা ক্রিকেটার বিজয়ের ইচ্ছের কথা শুনে বলেন, ‘আশা করব ডিনারের বিল ওই মেটাবে। আমি জানি এব্যাপারে ও ভীষণই দয়ালু। আমি ওর ইচ্ছের কথা শুনে অভিভূত।’  ২০১৫ রাগবি তারকা ম্যাট টোমুয়ার সঙ্গে বিবাহসূত্রে আবদ্ধ হন পেরি। এরপরেও বিজয়ের এমন ইচ্ছে শুনে নাক সিঁটকেছিলেন অনুরাগীরা। কিন্তু মজার ছলে বিজয়ের সঙ্গে ডিনারে যেতে রাজি হয়ে বিষয়টি ভালই সামলেছেন অজি তারকা। প্রথমে নাক সিঁটকালেও এলিস পেরির স্পোর্টিং স্পিরিট মনে ধরেছে নেটাগরিকদের। পেরির এহেন জবাবে মুরলি বিজয়ের মনে যে লাড্ডু ফুটবে তা বলার অপেক্ষা রাখেনা।

Wrong answers only 😝

What do you think @mvj888 and @EllysePerry will discuss over dinner? 🤔#SonyTenPitStop #CricketWithoutBoundaries #SonySports #Sports #Cricket @CricketAus @PathakRidhima pic.twitter.com/nkLiYF9DGE

— Sony Sports (@SonySportsIndia) May 3, 2020

 

আরও পড়ুনঃআইপিএল কেরিয়ারের শেষ ম্যাচটা কোন দলের হয়ে খেলতে চান,জানিয়ে দিলেন রাসেল