প্রাক্তন পাকিস্তানি টেস্ট অধিনায়ক এবং ধারাভাষ্যকার রামিজ রাজা করলেন এক চাঞ্চল্যকর দাবি। তার মতে ব্রিটিশ ওপেনার আলেক্স হেলসের মধ্যে দেখা গেছে করোনা সংক্রমণ। চলতি পিএসএলে অংশ নিতে এসেছিলেন একসময় ইংল্যান্ড দলের হয়ে ব্যাটিং ওপেন করা আলেক্স হেলস। করোনা সংক্রমণ এড়াতেই পাকিস্তান সুপার লিগের মাঝপথেই দেশে ফিরে গিয়েছেন তিনি। মঙ্গলবারবার তাকে নিয়ে করা রামিজ রাজা-র এই অদ্ভুত দাবি জল্পনা বাড়িয়েছে ক্রিকেট মহলে। 

লাহোরে সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় এই চাঞ্চল্যকর দাবি করেছেন রামিজ রাজা। সাংবাদিকদের সাথে পাকিস্তান সুপার লিগ অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে যাওয়া নিয়ে কষ্ট বলছিলেন তিনি। প্রসঙ্গত, গ্রূপ পর্ব আগেই শেষ হয়ে গিয়েছে পিএসএল-এর। বাকি ছিল দুটি সেমিফাইনাল এবং একটি ফাইনাল। সেই ম্যাচগুলি হওয়ার আগেই অনির্দিষ্টকালের জন্য পিএসএল-এর বাকি অংশ পিছিয়ে দেওয়ার কথা ঘোষণা করে পাকিস্তান ক্রিকেট বোর্ড। 

পিএসএল-এ করাচী কিংসের হয়ে খেলতে এসেছিলেন আলেক্স হেলস। কিন্তু পাকিস্তানেও করোনা সংক্রমণ দেখা যাওয়ায় তরিঘড়ি বাড়ি ফিরেছেন ব্রিটিশ ওপেনার। 

তার এখন কিছু শারীরিক পরীক্ষা করা হবে বলে জানিয়েছেন রামিজ রাজা। তিনি নিশ্চিত নন হেলসের করোনা ভাইরাস সংক্রমণই হয়েছে কিনা, কিন্তু তিনি মনে করেন এই পরিস্থিতিতে তাদের সকলের সতর্ক থাকা দরকার। পাকিস্তান ক্রিকেট বোর্ডের সিইও ওয়াসিম খান-ও দাবি করেছেন পিসিএলে খেলে যাওয়া একজন ক্রিকেটার করোনা ভাইরাসের দ্বারা আক্রান্ত। যদিও তিনি নিজে কোনও ক্রিকেটারের নাম উল্লেখ করতে চাননি।