ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে খুব শীঘ্রই তিন ম্যাচের টেস্ট সিরিজে নামতে চলেছে জো রুটরা। সাউদাম্পটনে জুলাইয়ের ৮ তারিখ মুখোমুখি হতে চলেছে দুই পক্ষ। মাঠে উপস্থিত থাকতে পারবেন না কোনও দর্শক। নোভেল করোনা ভাইরাসের সংক্রমণের দরুন এই সিদ্ধান্ত নিতে বাধ্য হচ্ছেন আয়োজকরা। যদিও দর্শকদের অনুপস্থিতি যাতে কোনও প্রভাব না ফেলে খেলোয়াড়দের মনে সেই ব্যাপারটি মাথায় রাখা হচ্ছে। 

আরও পড়ুনঃদীর্ঘদিন পর ফ্রি কিক থেকে গোল দেগেছেন রোনাল্ডো,জেনে নিন সি আর সেভেনের কেরিয়ারের সেরা সাতটি ফ্রি কিক সম্পর্কে

ইংল্যান্ড এবং ওয়েস্ট ইন্ডিজের মধ্যে হবে তিনটি টেস্ট ম্যাচ। গোটা সিরিজটি আয়োজন করা হবে সাউদাম্পটন এবং ম্যানচেস্টার শহর দুটি মিলিয়ে। সিরিজটি চলবে ৮ ই জুলাই থেকে ২৮ জুলাই। করোনা ভাইরাসের জেরে ক্রিকেট বন্ধ হওয়ার পর থেকে প্রথম দুটি দেশ নিজেদের মধ্যে অফিসিয়াল টেস্ট খেলতে চলেছে। এই সিরিজ ঘিরে এখন থেকেই সারা বিশ্বের ক্রিকেটভক্তদের মধ্যে উত্তেজনার পারদ চড়তে শুরু করেছে। 

আরও পড়ুনঃনিজের কেরিয়ারের সেরা মুহূর্তের বিষয়ে জানালেন সৌরভ গঙ্গোপাধ্যায়

আরও পড়ুনঃ'সাপে কামড়ালে চিকিৎসা হয়, ভুল ধরণার নয়',আফ্রিদিকে আক্রমণ আকাশ চোপড়ার

যেহেতু ভক্তরা মাঠে উপস্থিত হতে পারবেন না তাই ইংল্যান্ড এবং ওয়েস্ট ইন্ডিজ দুই দলের খেলোয়াড়দের অনুমতি নিয়ে কৃত্রিমভাবে দর্শকদের আওয়াজ ম্যাচ চলাকালীন চালানো হতে চলেছে বলে জানিয়েছেন উদ্যোক্তারা। অনেকটা একইরকম উদ্যোগ নিয়েছে ইংল্যান্ডের প্রিমিয়ার লিগ কর্তৃপক্ষও। উদ্যোক্তারা জানিয়েছেন মহামারী পরবর্তী সময়ে এমনই নতুন কিছু নিয়মের সঙ্গে অভ্যস্ত হয়ে উঠতে হবে ক্রিকেটারদের।