আইপিএল শুরু হতে বাকি হাতে গোনা কয়েকটা দিন। তারপরই শুরু হয়ে যাবে ভারতের কোটিপতি লিগ। কিন্তু আইপিএল শুরুর কয়েক দিন আগেই চিন্তা বাড়ল নাইট রাইডার্স শিবিরে। আর সেই চিন্তা বাড়ালেন ইংল্যান্ডের বিশ্বকাপ জয়ী অধিনাক ইয়ন মর্গ্যান। কারণ অস্ট্রেলিয়ার বিরুদ্ধে চলতি টি২০ সিরিজে আহুলে চোট পেয়েছেন মর্গ্যান। যেই খবর প্রকাশ্যে আসার পরই আশঙ্কার কালো মেঘ তৈরি হয়েছে কলকাতা নাইট রাইডার্স টিম ম্যানেজমেন্টের অন্দরে।

আরও পড়ুনঃআইপিএল খেলতে গিয়ে মেয়ের সঙ্গে বালি মাখলেন রোহিত, আর কে কী করলেন, ছবি প্রকাশ মুম্বইয়ের

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দ্বিতীয় টি২০ ম্যাচে ফিল্ডিংয়ের সময় আঙুলে চোট পান ইয়ন মর্গ্যান। মার্কাস স্টোইনিসের শট বাঁচাতে গিয়ে ঝাঁপিয়ে পড়েন ইংল্যান্ড অধিনায়ক। হাতের আঙুলে চোট পান। মাঠেই যন্ত্রণায় কাতরাতে থাকেন মর্গ্যান। দলের চিকিৎসক মাঠে নেমে চিকিৎসা করলেও কিছু সময়ের জন্য মাঠ ছাড়েন তিনি। যদিও পড়ে ফিল্ডিম করতে নেমেছিলেন। কিন্তু ছবিতে দেখা গিয়েছিল আঙুল বেকে গিয়েছে মর্গ্যানের। যদিও তার আহুল ভাঙার গুঞ্জন ছড়িয়ে পড়েছে। যদিও ইংল্যান্ড বোর্ডের তরফ থেকে মর্গ্যানের আঙুলের চোট নিয়ে এখনও কিছুই জানানো হয়নি।

আরও পড়ুনঃশুরু হতে চলেছে আইপিএল ২০২০, এক নজরে দেখেনিন এবছরের সম্ভাব্য আইপিএল স্টার

আরও পড়ুনঃধোনির অনুশীলনের নতুন ভিডিও শেয়ার করল সিএসকে, যা দেখে অবাক ইরফান পাঠান

কিন্তু মর্গ্যানের চোট নাইট রাইডার্স শিবিরের চিন্তা বাড়িয়েছে তার কারন, এই বছর নাইটদের মিডিল অর্ডারে ভরসা দিতে ও দ্রুত রান তোলার জন্য ইংল্যান্ড অধিনায়ককে দলে নিয়েছিল  কেকেআর। কিন্তু সত্যি যদি আঙুল ভাঙে মর্গ্যানের তাহলে বেশ কিছু দিন বিশ্রামে থাকতে হবে। তাহলে আইপিএলের প্রথম দিকে ইয়ন  মর্গ্যানকে নাইটরা পাবে কিনা তা নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা। ইংল্যান্ড বোর্ডের তরফ থেকে মর্গ্যানের চোটের বিষয়ে কি জানানো হয়, এখন সেদিকেই তাকিয়ে কলকাতা নাইট রাইডার্স টিম ম্যানেজমেন্ট।