Asianet News BanglaAsianet News Bangla

চোটের জন্য নিজে না খেললেও টিম ইন্ডিয়াকে প্রচ্ছন্ন হুঁশিয়ারী, কী বললেন পাক পেসার শাহিন আফ্রিদি

এশিয়া কাপের (Asia Cup 2022) আগে পাকিস্তান ক্রিকেট দলের (Pakistan Cricket Team) জন্য জোর ধাক্কা। চোটের কারণে প্রতিযোগিতা থেকে ছিটকে গেলেন শাহিন শাহ আফ্রিদি (Shaheen Shah Afridi)। খেলতে পারবেন না ঘরের মাঠে ইংল্যান্ড সিরিজও। তবে সমর্থকদের বড় বার্তা দিলেন শাহিন।
 

every player of our team are match winner Shaheen Shah Afridi said ahead of India vs Pakistan in Asia Cup 2022 spb
Author
First Published Aug 21, 2022, 3:11 PM IST

এশিয়া কাপ শুরুর আগেই জোর ধাক্কা খেতে হয়েছে পাকিস্তান দলকে। চোটের কারণে প্রতিযোগিতা থেকে ছিটকে গিয়েছে পাকিস্তান দলের পেস অ্যাটাকের প্রধান শক্তি শাহিন শাহ আফ্রিদি। শনিবার পাকিস্তান ক্রিকেট বোর্ডের তরফ থেকে বিবৃতি প্রকাশ করে জানিয়ে দেওয়া হয় আসন্ন এশিয়া কাপে খেলতে পারবেন না বাঁ হাতি তারকা পেসার। গত জুলাই মাসে আগে গলে শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রথম টেস্ট খেলার সময় ডান হাঁটুতে চোট পেয়েছিলেন শাহিন শাহ আফ্রিদি। সেই চোটই বাধা হয়ে দাঁড়াল তার এশিয়া কাপে খেলা নিয়ে। আগামি ৪ থেকে থেকে ৬ সপ্তাহ বিশ্রামে ও রিহ্যাবে থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। এশিয়াকাপে বিশেষ করে ভারতের বিরুদ্ধে খেলতে না পারার জন্য হতাশ শাহিন আফ্রিদি। তারপরও সমর্থকদের উদ্দেশ্যে ভেঙে না পড়ার বার্তা দিয়েছেন শাহিন আফ্রিদি।

গত বছর টি২০ বিশ্বকাপে ভারতের বিরুদ্ধে পাকিস্তানের জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছিলেন পাক পেসার শাহিন আফ্রিদি। কেএল রাহুল, রোহিত শর্মা, বিরাট কোহলির উইকেট নিয়ে ভারতীয় ব্য়াটিং লাইনআপকে একাই নাড়িয়ে দিয়েছিলেন বাঁ হাতি তারকা পেসার। তারপর থেকেই ফের  বিরাট-রোহিত-রাহুলদের সঙ্গে শাহিন আফ্রিদির দ্বৈরথ দেখার অপেক্ষায় মুখিয়ে ছিল গোটা ক্রিকেট বিশ্ব। আগামি ২৮ অগাস্ট এশিয়া কাপে ভারত বনাম পাকিস্তান মহারণ। কিন্তু চোটের কারণে শাহিন আফ্রিদি  ছিটকে যাওয়ায় হতাশ পাক সমর্থকরা। তাই সমর্থকদের মনোবল বাড়াতে শাহিন আফ্রিদির জানিয়েছেন শুধু তিনি নয় পাক দলের সকলের স্টার ও ভারতের বিরুদ্ধে লড়াই দিতে প্রস্তুত। টুইটে আফ্রিদি লিখেছেন, ‘আমাদের প্লেয়িং ইলেভেনের প্রতিটি প্লেয়ারই ম্যাচ উইনার। আসন্ন এশিয়া কাপের জন্য আমার দলের জন্য শুভকামনা। আমার দ্রুত সুস্থতার জন্য ভক্তরা প্রার্থনা করুন। আমি শীঘ্রই ফিরে আসব।’

এশিয়া কাপ ২০২২-এ ভারতীয় দল-
রোহিত শর্মা (অধিনায়ক), কে এল রাহুল (সহ-অধিনায়ক), বিরাট কোহলী, সূর্যকুমার যাদব, দীপক হুডা, ঋষভ পন্থ, দীনেশ কার্তিক, হার্দিক পাণ্ড্য, রবীন্দ্র জাডেজা, রবিচন্দ্রন অশ্বিন, যুজবেন্দ্র চহাল, রবি বিষ্ণোই, ভুবনেশ্বর কুমার, অর্শদীপ সিংহ এবং আবেশ খান।

এশিয়া কাপ ২০২২-এ পাকিস্তান দল-
বাবর আজম (অধিনায়ক), শাদাব খান (সহ-অধিনায়ক), আসিফ আলি, ফাখার জামান, হায়দার আলি, হারিস রউফ, ইফতিখার আহমেদ, খুশদিল শাহ, মহম্মদ নাওয়াজ, মহম্মদ রিজওয়ান, মহম্মদ ওয়াসিম জুনিয়র, নাসিম শাহ,  শাহনাওয়াজ দাহানি ও উসমান কাদির।

আরও পড়ুনঃটি২০ বিশ্বকাপের আগে টিম ইন্ডিয়াকে সতর্ক বার্তা, কী বললেন প্রাক্তন নির্বাচক

আরও পড়ুনঃবৃষ্টি ভেজা মুম্বইয়ের রাস্তায় স্কুটি করে ঘুড়ে বেড়ালেন বিরাট-অনুষ্কা, দেখুন ভাইরাল ছবি

Follow Us:
Download App:
  • android
  • ios