কালকে আইপিএলের দ্বিতীয় ম্যাচে দেখা গিয়েছিল হাড্ডাহাড্ডি লড়াই। দিল্লি ক্যাপিটালস এবং কিংস ইলেভেন পাঞ্জাবের মধ্যে লড়াই গড়িয়েছিল সুপার ওভার অবধি। শেষ পর্যন্ত দক্ষিণ আফ্রিকার তারকা বোলার কাগিসো রাবাদার সুপার ওভারে দুর্দান্ত বোলিংয়ের দৌলতে জয় পায় দিল্লি। আজকে আইপিএলের তৃতীয় ম্যাচে বিরাট কোহলির পাঞ্জাবের মুখোমুখি হবে ডেভিড ওয়ার্নারের হায়দরাবাদ। দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে আজ কালকের উইকেটে খেলা না হলেও থাকবে হালকা ঘাসের আস্তরণ। সেই উইকেটে গেইল বিরাট, ফিঞ্চ, এবিদের সামনে কতটা চ্যালেঞ্জ ছুড়ে দিতে পারেন ওয়ার্নার, উইলিয়ামসন, মনীশ পান্ডেরা তা জানতে আগ্রহী ক্রিকেট ভক্তরা। 

এমনিতে মুখোমুখি সাক্ষাতের দিক দিয়ে দেখতে গেলে দুই পক্ষের মধ্যে কোন এক পক্ষ যে বিশাল এগিয়ে তা বলা যায় না। দুই পক্ষের মধ্যে বেশ কয়েকটি হাড্ডাহাড্ডি ম্যাচ হয়েছে। এমনকি আইপিএল ফাইনালেও মুখোমুখি হয়েছিল দুই পক্ষ। সেইবার অবশ্য বাজি মেরেছিল হায়দরাবাদ। মোট ১৫ বার একে অপরের মুখোমুখি হয়েছে হায়দরাবাদ এবং ব্যাঙ্গালোর। এই ১৫ বারের মধ্যে হায়দরাবাদ জয় পেয়েছে ৮ বার। ৬ বার বাজি মেরেছে বিরাটের আরসিবি। একটি ম্যাচ বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়েছিল। 

শেষবার যখন দুই দল মুখোমুখি হয়েছিল তখন ব্যাঙ্গালোর হারিয়েছিল হায়দরাবাদকে। কেন উইলিয়ামসনের ৭০ রানের দৌলতে প্রথমে ব্যাট করে স্কোরবোর্ডে ১৭৫ রান তুলেছিল এসআরএইচ। জবাবে চার বল বাকি থাকতে জয়ের লক্ষ্যে পৌঁছে গিয়েছিল ব্যাঙ্গালোর। ৭৫ রান করে ম্যাচের হিরো হয়েছিলেন শিমরণ হেটমায়ার।