আচমকা অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়।  উডল্যান্ডস হাসপাতালে জরুরি ভিত্তিতে চিকিৎসা চলছে প্রাক্তন ভারত অধিনায়কের। তাঁকে হাসপাতালে দেখতে গেলেন রাজ্যের পুরমন্ত্রী ফিরহাদ হাকিম, অরুপ বিশ্বাস। আরোগ্য কামনা করেছেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়, বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।


ফিরহাদ হাকিম জানিয়েছেন, সৌরভের ছোটবেলা থেকেই তিনি তাঁকে চেনেন। সৌরভের সঙ্গে তার কথা হয়েছে। তিনি কেন আবার কষ্ট করে হাসপাতালে এসেছেন, ফিরহাদকে বলেছেন সৌরভ। অপরদিকে আরোগ্য কামনা করেছেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। তিনি জানিয়েছেন, সৌরভ দ্রুত সুস্থ হয়ে উঠুক এই কামনা করি। পাশাপাশি আরোগ্য কামনা করেছেন মন্ত্রী অরুপ বিশ্বাস এবং দিলীপ ঘোষ। প্রসঙ্গত পরিবার সূত্রে জানা গিয়েছে,গতকাল রাত থেকেই কিছুটা অসুস্থবধ করছিলেন সৌরভ। আজ সকালে জিম করছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। সেই সময় হঠাৎ ব্ল্যাকআউট হয়ে  মাথা ঘুড়ে পড়ে যান। গুরুতর অসুস্থবোধ করায় তাকে তড়িঘড়ি উডল্যান্ডস হাসপাতালে ভর্তি করা হয়। এমারজেন্সি ওয়ার্ডে তার প্রথমে চিকিৎসা করা হয়। পরে তাকে ওয়ার্ডে দেওয়া হয়। হাসাপাতাল সূত্রে জানা গিয়েছে,  নিউরোলজিক্যাল ও কার্ডিয়াক কারণে ব্ল্যাক আউট হতে পারে। সব বিষয় খতিয়ে দেখছেন চিকিৎসকরা।

রাজ্য সরকারের পক্ষ থেকেও সৌরভের শারীরিক পরিস্থিতি নিয়ে খোঁজ খবর রাখা হচ্ছে। সরকারি হাসপাতাল থেকে বড় ডাক্তার বেসরকারি হাসপাতালে যান। যুদ্ধকালীন তৎপরতায় তিকিৎসা করা হচ্ছে। প্রাথমিকভাবে তার যাবতীয় পরীক্ষা করা হয়েছে। এখনও উদ্বেগজনক কিছু নয় বলেই জানা গিয়েছে। শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে সৌরভের। কিন্তু কেনও হঠাৎ এমন ঘটল তা খতিয়ে দেখা হচ্ছে। ঘটনায় উদ্বেগে গঙ্গোপাধ্যায় পরিবার সহ সৌরভের অনুগামীরা।