Asianet News BanglaAsianet News Bangla

গার্হস্থ্য হিংসার অভিযোগ, গ্রেফতার প্রাক্তন অজি ক্রিকেটার মাইকেল স্লেটার

গ্রেফতার করা হল প্রাক্তন অস্ট্রেলিয়া (Australia) ক্রিকেটার মাইকেল স্লেটারকে (Michael Slater)। তাকে জিজ্ঞাসাবাদ করছে নিউ সাইথ ওয়েলস (NSW)থানার পুলিস। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে ক্রিকেট বিশ্বে।
 

Former australian cricketer michael slater arrested by nsw police for domestic violence spb
Author
Kolkata, First Published Oct 20, 2021, 3:34 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

টি২০ বিশ্বকাপের (T20 World Cup) আনন্দে মাততে প্রস্তুত গোটা ক্রিকেট বিশ্ব (Cricket World)। তার আগে খারাপ সংবাদ অস্ট্রেলিয়া ক্রিকেটে (Cricket Australia)। গ্রেফতার করা হয়েছে প্রাক্তন অস্ট্রেলিয় ক্রিকেটারকে। গার্হস্থ্য হিংসার (Domestic Violence)cঅভিযোগে ধৃত প্রাক্তন অজি তারকা ক্রিকেটার মাইকেল স্লেটার (Michael Slater)। যেই খবর সামনে আসার পরই চাঞ্চল্য ছড়িয়েছে অস্ট্রেলিয়ার ক্রিকেট মহলে। হঠাৎ কেন এমন অভিযোগ উঠল মাইকেল স্লেটারের বিরুদ্ধে তা নিয়ে চলছে জল্পনা। আপাতত ধৃত অজি ক্রিকেটারকে জিজ্ঞাসাবাদ করছে পুলিস। 

জানা গিয়েছে, গত ১২ অক্টোবর তাঁর বিরুদ্ধে এই অভিযোগ দায়ের করা হয়েছিল। আপাতত তাঁকে জেরা করছেন গোয়েন্দা বিভাগের আধিকারিকরা।নিউ সাউথ ওয়েলসের (NSW) পুলিশের তরফে জানানো হয়েছে, গত সপ্তাহেই তাঁদের কাছে গার্হস্থ্য হিংসার অভিযোগ জমা পড়েছিল। সেই অভিযোগের ভিত্তিতেই মঙ্গলবার তদন্তে নামে পুলিশ। ম্যানলির একটি বাড়িতে গোয়েন্দারা গতকাল সকালে গিয়ে জিজ্ঞাসাবাদ করেন। কথা বলেন ৫১ বছরের এক ব্যক্তির সঙ্গে। তারপরই স্ল্যাটারকে গ্রেপ্তার করে আনা হয় ম্যানলি থানায়। যদিও এই বিষয়ে এখনও কোনও প্রতিক্রিয়া পাওয়া যায় মাইকেল স্লেটারের।

Former australian cricketer michael slater arrested by nsw police for domestic violence spb

ব্য়াগি গ্রিণদের হয়ে দীর্ঘ দিন ধরে ক্রিকেট খেলেছেন মাইকেল স্লেটার।  ৭৪টি টেস্টে ৫৩১২ রান করেন তিনি। আন্তর্জাতিক ক্রিকেটে ১৪টি শতরান রয়েছে স্লেটারের। একদিনের ক্রিকেটে ৪২টি ম্যাচ খেলেছেন তিনি। করেছেন ৯৮৭ রান। ২০০১ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেন স্লেটার।  ক্রিকেট থেকে অবসরের পর পর ধারাভাষ্যকর হিসেবেও কাজ করেছেন তিনি। কিন্তু এহেন তারকা ক্রিকেটারের বিরুদ্ধে এমন অভিযোগ ওঠায় হতবাক ক্রিকেট মহল।

Follow Us:
Download App:
  • android
  • ios