ক্রিকেট বিশ্বে করোনা ভাইরাসের মারণ থাবা অব্যাহত। এবার প্রাণ পিপাসু ভাইরাস কাড়ল আরও এক ক্রিকেটারের প্রাণ। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু হল দিল্লির প্রাক্তন ক্লাব ক্রিকেটার তথা অনুর্ধ্ব ২৩ দিল্লি দলের সাপোর্টিং স্টাফ সঞ্জয় ডোবালের। পরিবারের তরফে তার মৃত্যুর খবর নিশ্চিত করা হয়েছে। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৩ বছর। সঞ্জয় ডোবালের মৃত্য়ুর খবর ছড়িয়ে পড়তেই শোকের ছায়া রাজধানী সহ দেশের ক্রিকেট মহলে।

আরও পড়ুনঃপরিবারে একের পর এক করোনার থাবা,রাতের ঘুম কেড়েছে সৌরভের

বেশ কিছু দিন ধরে মারাত্মক নিউমোনিয়ায় ভুগছিলেন সঞ্জয় ডোবাল। চারবার তার পরীক্ষা করা হয়েছিল । অবশেষে তৃতীয় সপ্তাহে গিয়ে তার  করোনা টেস্টের রিপোর্ট পজেটিভ আসে। ধীরে ধীরে তাঁর অবস্থার অবনতি হয়। অবশেষে সোমবার সকালে মৃত্যু হয় সঞ্জয় ডোবালের।  রেখে গেলেন তাঁর স্ত্রী ও দুই পুত্রকে। বড় ছেলে সিদ্ধান্ত রাজস্থানের হয়ে প্রথম শ্রেণির ক্রিকেট খেলেন ও ছোট চেলে একাংশ দিল্লির অনুর্ধ্ব ২৩ দলে অভিষেক করেছেন। 

 

 

আরও পড়ুনঃএবার মারণ করোনা ভাইরাসে আক্রান্ত ১৯৮৬-র বিশ্বকাপ জয়ী

আরও পড়ুনঃলাইভ চ্যাটে অভিনেত্রী মাহিরা খানের সঙ্গে ফ্লার্ট শোয়েব মালিকের,হাতেনাতে ধরলেন সানিয়া মির্জা

সঞ্জয় ডোবালের মৃত্যুতে শোক প্রকাশ করেছে ক্রিকেট মহল। ডিডিসিএ-র চেয়ারম্যান বিনোদ তিহার একটি বিবৃতিতে বলেছেন,'সঞ্জয় ডোবালের অকাল মৃত্যু মৃত্যু ক্রিকেট বিশ্বের জন্য এক বিপর্যয়কর সংবাদ।' ডিডিসিএ-র পক্ষ থেকে তিনি জানান, 'সঞ্জয় ডোবালের অকাল মৃত্যুতে শোকস্থব্ধ ডিডিসিএ। অপূরণীয় ক্ষতি। তাঁর পরিবারে প্রতি রইল সমবেদনা। ঈশ্বর তাঁর পরিবারকে শক্তি দিক।'  তিনি আরও যোগ করেন। 'ফিরোজ শাহ কোটলার পরিচিত ব্যক্তিত্ব, ডোবল বীরেন্দ্র শেবাগ, গৌতম গম্ভীর, মিথুন মনহাসের মতো দিল্লির সুপরিচিত ক্রিকেটারদের মধ্যে জনপ্রিয় ছিল। তিনি বিখ্যাত সনেট ক্লাবের হয়েও খেলেছিলেন।' ভারতীয় ক্রিকেটার সুরেশ রায়না সহ প্রাক্তন ভারপ্রাপ্ত-বিসিসিআই সভাপতি সি কে খান্না, দিল্লির প্রবক্তা মদন লাল ও মনহস তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন।