Asianet News Bangla

পরিবারে এল নতুন অতিথি, পুত্র সন্তানের বাবা-মা হলেন হরভজন ও গীতা

হরভজন সিংয়ের পরিবারে সুখবর। পুত্র সন্তানের বাবা হলেন তারকা স্পিনার। সোশ্যাল মিডিয়ায় নিজেই জানিয়েছেন ভাজ্জি। শুভেচ্ছার জোয়ারে ভাসছেন তারকা দম্পতি।
 

Former Indian cricketer harbhajan Singh and his wife Geeta basra becomes parents of a baby boy spb
Author
Kolkata, First Published Jul 10, 2021, 4:11 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

রতীয় ক্রিকেট সুখবর। দ্বিতীয়বার বাবা-মা হলেন তারকা অফ স্পিনার হরভজন সিং ও তার পত্নী গীতা বসরা। পুত্র সন্তানের জন্ম দিয়েছেন গীতা বসরা। পরিবারে নতুন অতিথির আগমনের খবর নিজেই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন তারকা ক্রিকেটার। একটি বেসরকারি হাসপাতালে জন্ম হয়েছে  হরভজন-গীতার দ্বিতীয় সন্তানের। দ্বিতীয়বার বাবা হতে চলার সুখবর ২০২১ আইপিএল শুরুর আগে নেট মাধ্যমে জানিছিলেন হরভজন সিং। গীতা এবং সদ্যোজাত দু’জনেই সুস্থ রয়েছে।

সোশ্যাল মিডিয়ায় আবেগ প্রবণ বার্তায় হরভজন সিং লিখেছেন,'ছোট্ট নতুন হাত, আমাদের হাত ধরার অপেক্ষায়। তার ভালোবাসা সুবিশাল, সোনার মত মূল্যবান। দুরন্ত উপহারের মত স্পেশ্যাল এবং মিষ্টি। আমাদের হৃদয় পরিপূর্ণ হয়ে রয়েছে। আমাদের জীবনও পরিপূর্ণ।' সুখবর দেওয়ার পর থেকেই শুভেচ্ছার জোয়ারে ভাসছেন হরভজন ও গীতা। শুভাকাঙ্ক্ষীদের ধন্যবাদ জানিয়েছেন হরভজন৷ লিখেছেন,'ঈশ্বরকে ধন্যবাদ পুত্র সন্তানকে আশীর্বাদ করে পাঠানোর জন্য। গীতা এবং খুদে দুজনেই ভাল রয়েছে। আমরা শুভেচ্ছাবার্তায় অভিভূত। সারাক্ষণ ভালোবাসা এবং সমর্থন জোগানোর জন্য আমরা কৃতজ্ঞতা জানাতে চাই।'

 

 

প্রসঙ্গত দীর্ঘ বছর সম্পর্কে থাকার পর ২০১৫ সালে বিয়ে করেছিলেন হরভজন সিং ও গীতা বসরা। বিয়ের পরের বছরই কন্যা সন্তান আসে তাঁদের কোল আলো করে। মেয়ের নাম হিনায়া হির প্লাহা। বাড়িতে নতুন অতিথি আসার খবরের পর থেকেই খুশি ছিল হিনায়া। হরভজন সিংয়ের অনুগামীরাও বলছেন এবার পরিপূর্ণ হল ভাজ্জির পরিবার। শুভেচ্ছার জোয়ারে ভাসছেন হরভজন ও গীতা। শুভেচ্ছা জানিয়েছে ভারতীয় দলের বর্তমান ক্রিকেটাররা।


Follow Us:
Download App:
  • android
  • ios