Asianet News BanglaAsianet News Bangla

জল্পনাই হল সত্যি, ভারতীয় ক্রিকেটের 'চাঁদ', 'উন্মুক্ত' হল আমেরিকার আকাশে

জল্পনা আগেই শোনা গিয়েছিল। শুক্রবার ভারতীয় ক্রিকেটকে বিদায় জানান উন্মুক্ত চাঁদ। শনিবার যোগ দিলেন আমেরিকার মেজর লিগ ক্রিকেটে। কাজ করবেন আমেরিকার ক্রিকেটের উন্নয়নে।

Former Indian Cricketer Unmukt Chand Joins USA-s Major league cricket spb
Author
Kolkata, First Published Aug 14, 2021, 5:56 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

শুক্রবারই মাত্র ২৮ বছর বয়সে ভারতীয় ক্রিকেট থেকে অবসর ঘোষণা করেছিলেন উন্মুক্ত চাঁদ। বিসিসিআইকে পাঠিয়ে দেন নিজের অবসর পত্র। ভারতীয় ক্রিকেটকে যে উন্মুক্ত চাঁদ বিদায় জানাতে চলেছেন সেই আভাস আগেই পাওয়া গিয়েছিল। জানা গিয়েছিল, আমেরিকায় ক্রিকেট খেলবেন তিনি। সেই জল্পনাই সত্যি করই এবার অবসর গ্রহণের পরের দিনই আমেরিকার মাইনর লিগ ক্রিকেটে যোগ দিলেন চাঁদ। সিলিকন ভ্যালি স্ট্রাইকার্সের সঙ্গে চুক্তিবদ্ধ হলেন তিনি।

Former Indian Cricketer Unmukt Chand Joins USA-s Major league cricket spb

শুক্রবার সোশ্য়াল মিডিয়ায় নিজের অবসরের কথা জানাতে গিয়ে ভারতীয় ক্রিকেটকে ধন্যবাদ জানানোর পাশাপাশি, নিজের মান-অভিমানের কথাও জানিয়েছিলেন উন্মুক্ত চাঁদ। এমনকি নিজের ভবিষ্যৎ পথের ইঙ্গিতও দিয়েছিলেন বার্তায়। এদিন আমেরিকার এমএলসি-তে যোগ দেওয়ার পর উন্মুক্ত চাঁদ জানান,'আমার কেরিয়ারের পরবর্তী ধাপে আমেরিকার ক্রিকেটের অংশ হয়ে এদেশের ক্রিকেটের উন্নতিতে নিজের অবদান দেওয়া ও মেজর লিগ ক্রিকেটে অংশগ্রহণ করতে পারায় আমি খুবই আনন্দিত। অপরদিকে, স্ট্রাইকার্সদের হয়ে সপ্তাহান্তে শুরু হতে চলা মাইনর লিগ ক্রিকেটে খেলতে আমি মুখিয়ে আছি। আমি চাই বে চত্বর, যেখানে আমি ইতিমধ্যেই ক্রিকেটের জন্য উন্মাদনা দেখতে পেয়েছি, সেই অঞ্চলে এই খেলার আরও প্রসার ঘটুক।'

Former Indian Cricketer Unmukt Chand Joins USA-s Major league cricket spb

আরও পড়ুনঃজ্বরে ভুগছেন নীরজ চোপড়া, করোনা পরীক্ষা করা হল অলিম্পিক সোনা জয়ীর

আরও পড়ুনঃআবুধাবিতে একা হার্দিক, সার্বিয়াতে 'হট ড্রেসে' কার সঙ্গে ঘুরছেন নতাসা

আরও পড়ুনঃপ্য়ারিসে এই বিলাসবহুল হোটেলে থাকছেন মেসি, প্রতিদিনের ভাড়া ও অন্দরমহল অবাক করবে আপনাকেও

আমেরিকার স্যান ফ্রান্সিসকো বে এরিয়া হতে চলেছে প্রাক্তন ভারতীয় ক্রিকেটারের নতুন ঠিকানা। আমেরিকায় শুধু খেলাই নয়, সেদেশের ক্রিকেটের উন্নতিতেও সাহায্য করবে উন্মুক্ত চাঁদ। মাইনর লিগ ক্রিকেটের অফিসিয়াল সাইটে জানানো হয়েছে এই তথ্য। আমেরিকায় ক্রিকেট ঘিরে উন্মাদনা বাড়ছে। তার সঙ্গে যুক্ত হতে পরে আনন্দিত বলে জানিয়েছেন উন্মুক্ত চাঁদ। 

Former Indian Cricketer Unmukt Chand Joins USA-s Major league cricket spb


Follow Us:
Download App:
  • android
  • ios