মাঠে হাই  তোলার কারণে তার  জীবন দুর্বিসহ হয়ে উঠেছে প্রাক্তন পাকিস্তান প্রাক্তন অধিনায়ক সরফরাজ আহমেদের। একবার নয় একাধিকবার তাকে মাঠে দেখা গিয়েছে হাই তুলতে। একবছর দল থেকে বাদ থাকার পর সম্প্রতি ইংল্যান্ড সফরে দলে জায়গা পেয়েছিলেন সরফরাজ। কিন্তু সেই ঘুম ও ক্লান্তি এখনও তার পিছু ছাড়েনি। ম্যানচেস্টারে দ্বিতীয় টি-২০ ম্যাচেও ক্যামেয়ার ধরা পড়েছে সরফরাজ আহমেদের হাই তোলার ছবি। তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় ফের ট্রোলড হন সরফরাজ। সমালোচনার পাশাপাশি কেই কেউ লেখেন তিনিই বিশ্বের একমাত্র ক্রিকেটার যিনি তিনটি ফর্ম্যাটেই হাই তুলেছেন।

আরও পড়ুনঃশুধু ব্যাটিং-বোলিং নয়, জিম সেশনেও কঠিন ট্রেনিং সারছে কেকেআর

দীর্ঘ দিন ধরে সোশ্যাল মিডিয়ায় ট্রোলড ও সমালোচনার স্বীকার হচ্ছেন সরফরাজ। যা নিয়ে ক্ষুব্ধ সরফরাজ ও তার পরিবারের সদস্য। তবে এবার নেটিজেনজেনদের পালটা জবাব দিলেন সরফরাজের স্ত্রী। স্বামীর পাশে দাঁড়িয়ে অস্ট্রেলিয়ার স্টিভেন স্মিথের হাই তোলার ছবি পোস্ট করেছেন সরফরাজের স্ত্রী। ইংল্যান্ড বনাম অস্ট্রেলিয়ার টি ২০ ম্যাচে প্যাভিলিয়নে বসা স্টিভেন স্মিথের হাই তোলার ছবি পোস্ট করেছেন সরফরাজ পত্নী খুশভাকোত সরফরাজ। লিজেন্ডরা এমনই হয়, হয় বলে নিজের পোস্টে মন্তব্যও করেছেন সরফরাজ পত্নী।  তবে স্বামীর পাশে দাঁড়াতে গিয়ে সমালোচনার স্বীকার হতে হচ্ছে সরফরাজ আহমেদের স্ত্রীকেও।

 

 

আরও পড়ুনঃহার্দিক একা নয়, বিয়ের আগে বাবা হয়েছেন একাধিক তারকা ক্রিকেটার

আরও পড়ুনঃতার রূপ ও যৌবনের 'দিওয়ানা' সকলেই, কিন্তু প্রেমে পড়ে জীবন দুর্বিসহ হয়ে উঠেছিল এই গল্ফারের

২০১৯ সালে বিশ্বকাপে ভারতের বিরুদ্ধে হারের পর থেকেই নেটিজেনদের নিশানায় সরফরাজ। তার হাই তোলার ছবি নিয়ে সোশ্যাল মিডিয়ায় ট্রোলডের বন্যা বয়ে যায়। বিশ্বকাপে খারাপ পারফরমেন্সের কারণে শুধু অধিনায়কত্ব হারানোই নয়, দল থেকেও বাদ পড়েন সরফরাজ। তবে এক বছর পর ইংল্যান্ড সফরে দলে জায়গা পেয়ে সেই একই কাজ করে বসেন তিনি। এবার  সরফরাজের পাশে দাঁড়াতে স্মিথের হাই তোলার ছবি শেয়ার করে সেই বিতর্কের আগুনে ঘৃতাহূতি করেছেন বলেই মন করছেন ক্রিকেট বিশেষজ্ঞ থেকে নেটাগরিকদের।