ইডেনে তখন সদ্য শেষ হয়েছে  দেশের প্রথম পিঙ্ক বল টেস্ট। পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মঞ্চে দাঁড়িয়ে ছিলেন বোর্ড সভাপতি সৌরভ। সেই সময়ই মহারাজের একটি গম্ভীর মুখের ছবি তুলেছিলেন এক ফোটোগ্রাফার। সেই ছবিটি সৌরভের পছন্দ হয়। মহারাজ সেটা ছবি নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে পোস্টও করেন। মহারাজের ছবি দেখে একের পর এক সৌরভ ভক্ত সেখানে কমেন্ট করতে শুরু করেন। সবাই পিঙ্ক বল টেস্টের সফল আয়োজন নিয়ে শুভেচ্ছা জানাচ্ছিলেন সৌরভকে। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by SOURAV GANGULY (@souravganguly) on Nov 24, 2019 at 5:53am PST

 

আরও পড়ুন - সংবিধান সংশোধনের পথে বোর্ড, সভাপতি পদে সৌরভের মেয়াদ বাড়ার পথ প্রশস্ত

সৌরভ গঙ্গোপাধ্যায়ের সেই ছবি দেখেন তাঁর মেয়ে সানা গঙ্গোপাধ্যায়ও। আর সঙ্গে সঙ্গে বাবার সঙ্গে একটু খুনসুটি করার ইচ্ছে হয় সৌরভ কন্যার। সানা সৌরভের সেই গম্ভীর ছবিতে কমেন্ট করেন, ‘ঠিক কোন জিনিসটা তোমার পছন্দ হচ্ছে না’? সঙ্গে সঙ্গে সৌরভও মেয়েকে মজার ছলেই জবাবা দেন, ‘তুমি দিন দিন অবাধ্য হয়ে উঠছ সেটা।’ বাবার সেই কমেন্ট দেখে মজার ছলে সানার পাল্টা কমেন্ট, ‘তোমার থেকেই শেখা।’ বাবা ও মেয়ের এই মজার কথোপকথন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে সময় লাগেনি। 


 

আরও পড়ুন - টিকিট কেটেও দেখা হল না খেলা, টাকা ফেরত দিচ্ছে সিএবি

সৌরভ কন্যা সানা কিছু দিন আগেই ১৮ বছরে পা দিয়েছেন। সেই সময় সৌরভ তার মেয়ের ছোট থেকে বড় হয়ে ওঠার একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন। একাধিক ইন্টারভিউতে মহারাজ জানিয়েছেন তাঁর জীবনের সব থেকে গুরুত্বপূর্ণ মেয়ে সানা। পিঙ্ক বল টেস্ট নিয়ে উন্মদনার মাঝেও তাই সবার মন ছুঁয়ে গেছে বাবা-মেয়ের এই মজার মুহূর্তটা। 

আরও পড়ুন - বদল করা হোক জাতীয় দল নির্বাচক কমিটি, সৌরভের কাছে আর্জি হরভজনের