Asianet News Bangla

হোলিতে রঙিন ক্রিকেটাররা, সোশাল মিডিয়ায় সকলকে শুভেচ্ছা বার্তা সচিন, বিরাট, গব্বরদের

  • হোলির উৎসবে মেতেছেন প্লেয়াররা
  • ট্যুইটারে সকলে শুভেচ্ছা বার্তা 
  • শুভেচ্ছা বাার্তা সচিন তেণ্ডুলকর, বিরাটের কোহলির
  • শুভেচ্ছা হার্দিক পাণ্ডিয়া ও হরভজন সিংয়েরও
     
Happy Holi message Sachin Tendulkar to Virat Koholi
Author
Kolkata, First Published Mar 10, 2020, 2:04 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

করোনা আতঙ্ক গ্রাস করেছে গোটা দেশকে। কিন্তু হোলির উৎসবকে ম্লাান করতে পারেনি করোনার থাবা। আগের থেকে জাঁকজমক একটু কমলেও, পুরোপুরি বেরঙিন হয়নি হোলির দিনটি। সকাল থেকেই রঙের উৎসবে মেতেছে গোটা দেশ। বাদ যায়নি খেল জগতের তারকারাও। হোলির আনন্দে গাঁ ভাসিয়েছেন সচিন শিখর ধাওয়ান, হার্দিক পাণ্ডিয়া, ক্রুণাল পাণ্ডিয়া, হরভজন সিং থেকে শুরু কর সকলে। ট্যুইটারে শুভেচ্ছা জানিয়েছেন সচিন তেণ্ডুলকর, বিরাট কোহলি, কেভিন পিটারসনরা। 

সদ্য চোট সারিয়ে দক্ষিণ আফ্রিকা সিরিজে দলে ফিরেছেন ভারতীয় দলের ওপেনার শিখর ধাওয়ান। হোলির দিন রঙের উৎসবে মেতেছেন গব্বর। সকাল সকাল সপরিবারে হোলি খেলেছেন তিনি। পরিবারের সঙ্গে সোশাল মিডিয়ায় ছবিও শেয়ার করেছেন শিখর ধাওয়ান। সকলকে হোলির শুভেচ্ছাও জানিয়েছেন শিখর।

 

 

হোলির উৎসবে মেতেছেন পাণ্ডিয়া ব্রাদার্সও। ভাবী স্ত্রী নাতাশা ও ভাই ক্রুনাল পাণ্ডিয়া এবং তার স্ত্রীর সঙ্গে হোলি কাটাচ্ছেন ভারতীয় দলের নির্ভরযোগ্য অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়া। সোশাল মিডিয়ায় সপরিবারে ছবি দিয়েছেন হার্দিক ক্রুনাল পাণ্ডিয়া। চোট সারিয়ে দক্ষিণ সিরিজে দলে ফিরেছেন হার্দিকও। সিরিজ শুরু আগে হোলির দিন খোশ মেজাজে হার্দিক।

 

 

সামনে আইপিএল। চলছে তার প্রস্তুতিও। চেন্নাই সুপার কিংস বোলিং লাইনআপের অন্যতম ভরসা হরভজন সিং। কিন্তু রঙের উৎসব থেকে মুখ ফেরাতে পারেননি তিনিও। সপরিবারে হোলি খেলেছেন ভাজ্জি। সেই ছবি সোশাল মিডিয়ায় দিয়েছেন হরভজন।

 

 

ট্যুইটারে সকলকে হোলির শুভেচ্ছা জানিয়েছেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। সকলকে সাবধানের সঙ্গে রং খেলার পরামর্শও দিয়েছেন বিরাট। রঙের উৎসব সকলের জীবনে খুশি নিয়ে আসুক বলেও জানিয়েছেন ভিকে।

 

 

হোলির শুভেচ্ছা জানিয়েছেন খোদ ক্রিকেট ঈশ্বর সচিন তৈণ্ডুলকর। একটি ছোট্ট ভিডিও শেয়ার করে সকলকে হ্যাপি ও সেফ হোলি জানিয়েছেন মাস্টার ব্লাস্টার। 

 

 

দক্ষিণ আফ্রিকা সিরিজের জনন্য ধরমশালায় পৌছে গিয়েছেন ভারতীয় দলের চায়নাম্যান কুলদীপ যাদব। ট্যুইটারে তিনি লিখেছেন, 'ধরমশালা সত্যিই একটি সুন্দর জায়গা। সকলকে হোলির শুভেচ্ছা'।

 

 


সকলকে হোলির শুভেচ্ছা জানিয়েছেন ইংল্যান্ডের প্রাাক্তন তারকা ব্যাটসম্যান কেভিন পিটারসন।

 

 

Follow Us:
Download App:
  • android
  • ios