গঙ্গাস্নানে মাতলেন দক্ষিণ আফ্রিকার প্রাক্তন কিংবদন্তি ক্রিকেটার এবং ফিল্ডার জন্টি রোডস। বুধবার ঋষিকেশের গঙ্গায় তাঁর স্নানের একটি ছবি তিনি টুইটারে পোস্ট করেছেন । ছবির সাথে সাথে তিনি লিখেছেন শীতল গঙ্গার জলে চান করার মজাই আলাদা, তার থেকে শারীরিক ও মানসিক দুই ভাবেই শান্তি পাওয়া যায়। পঞ্চাশোর্ধ জন্টি রোডস ভারতে এসেছেন নিজের নতুন আই.পি.এল দলে যোগ দিতে। ২৯ তারিক থেকে শুরু হচ্ছে  আই.পি.এলের ১৩ তম সংস্করণ। এইবার থেকে প্রীতি জিন্টার দলের সাথে দেখা যাবে প্রাক্তন দক্ষিণ আফ্রিকার ক্রিকেটারকে। এই বছরই তিনি কিংস ইলেভেন পঞ্জাব দলের ফিল্ডিং কোচ হিসাবে দায়িত্ব নিয়েছেন। এর আগে ২০০৯ সাল থেকে ২০১৭ সাল পর্যন্ত দীর্ঘ ৮ বছর মুম্বাই ইন্ডিয়ান্স দলের ফিল্ডিং কোচের পদে ছিলেন তিনি।

তবে আই.পি.এলে তার নতুন ভূমিকার চেয়েও এই মুহুর্তে বেশি আলোচিত হচ্ছে তার সদ্য পোস্ট করা ছবি নিয়ে। ছবিতে দেখা গেছে গলা অবধি ডুবে হৃষীকেশের গঙ্গায় তার স্নান করার দৃশ্য। ছবিটিতে মন্তব্য করেছেন ভারতের প্রাক্তন অফস্পিনার হরভজন সিং। তিনি বলেছেন দক্ষিণ আফ্রিকান কিংবদন্তি তার থেকেও বেশি ভারতে ঘুরছেন। তার সাথে সাথে পরের বার কোথাও ঘুরতে গেলে তাকে সঙ্গে নিয়ে যেতেও বলেছেন হরভজন। 

এমনিতেই ভারতের প্রতি জন্টি রোডসের রয়েছে অগাধ ভালোবাসা। যার প্রমাণ পাওয়া গেছে অনেকবারই। নিজের আদরের মেয়ের নামও জন্টি ভারতের নামে রেখেছেন। জন্টি নিজে জানিয়েছেন ভারতের মিশ্র এবং ঐতিহ্যপূর্ণ সংস্কৃতি তার ভারত প্রেমের অন্যতম কারণগুলির মধ্যে একটি।