সংসারে নতুন অতিথি আসার পর থেকে পুরো দুনিয়াটা বদলে গিয়েছে ভারতীয় ক্রিকেট তারকা হার্দিক পান্ডিয়া। আনন্দের সঙ্গে পালন করছেন বাবা হওয়ার সমস্ত দায়িত্ব। একইসঙ্গে ভাল জীবনসঙ্গী হওয়ার দায়িত্ব পালনেও সিদ্ধ হস্তক ভারতীয় অল রাউন্ডার। বিগত কয়কে দিনে কখনও সদ্যজাত ছেলের সঙ্গে আবার কখনও স্ত্রী নতাসা স্তানকোভিচের সঙ্গে একের পর এক ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন হার্দিক পান্ডিয়া। চমক দিতে যে তিনি বরবার ভালবাসেন তাও আরও একবার প্রমাণ করলেন হার্দিক। হাসপাতালে চিকিৎসক স্বাস্থ্য-কর্মীদের জন্য একটি পার্টিও দিয়ে দিলেন তিনি।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

My family ❤️ my 🌍 @hardikpandya93 #blessed #grateful #myboys 🙏🏼❤️

A post shared by Nataša Stanković✨ (@natasastankovic__) on Aug 2, 2020 at 9:33am PDT

 

আরও পড়ুনঃআইসিসি ব়্যাঙ্কিংয়ে শীর্ষস্থান ধরে রাখলেন বিরাট কোহলি, দুইয়ে রোহিত শর্মা

হাসপাতালের চিকিৎসক-স্বাস্থ্যকর্মীদের কৃতজ্ঞতা জানিয়ে একটি ছোটখাটো পার্টি থ্রো করেছিলেন মিস্টার অ্যান্ড মিসেস পান্ডিয়া। পার্টিতে সন্তানলাভের খুশিতে কেক কাটেন দু’জনে।উপস্থিত ছিলেন আকাঙ্খা হাসপাতালের চিকিৎসক এবং চিকিৎসাকর্মীরা। চিকিৎসক-নার্সদের ধন্যবাদ জ্ঞাপন করে এদিন সোশ্যাল মিডিয়ায় অনুষ্ঠানের ছবি পোস্ট করেন পান্ডিয়া। সেখানে জাতীয় দলের অল-রাউন্ডার লেখেন, ‘আকঙ্খা হাসপাতালকে অশেষ ধন্যবাদ। গত এক সপ্তাহে তোমরা আমাদের বাড়ি থেকে দূরে আরেকটা বাড়ির মতোই যত্ন করেছো। ড: মোলিনা প্যাটেল, ড: নয়ন প্যাটেল তোমরা অসাধারণ। ধন্যবাদ আমার সন্তানকে পৃথিবীতে নিয়ে আসার জন্য। তোমাদের কাছে আজীবন কৃতজ্ঞ আমরা।’ ভারতীয় ক্রিকেটারের থেকে এমন ভালবাসা ও অভিনন্দন পেয়ে খুশি সকল চিকিৎসক-স্বাস্থ্যকর্মীরা।

 

 

আরও পড়ুনঃবেইরুটে ভয়াবহ বিস্ফোরণ, সমবেদনা প্রকাশ ভারতীয় ক্রিকেটারদের

আরও পড়ুনঃঅযোধ্যায় রামমন্দিরের শিল্যান্য়াস, অভিনন্দন জানালেন ভারতীয় ক্রিকেটাররা

গত ৩০ জুলাই পুত্র সন্তানের বাবা হন হার্দিক পান্ডিয়া। তারপরই সদ্যজাতের ছোট্ট হাতের ছবি সোস্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে সকলকে সুখবর দিয়েছিলেন হার্দিক। তারপর সদ্যজাতকে কোলে নিয়েও ছবি শেয়ার করেন হার্দিক পান্ডিয়া। জীবনের সব থেকে বড় উপহার দেওয়ার জন্য স্ত্রীকে ধন্যবাদও জানিয়েছেন হার্দিক পান্ডিয়া। হাসপাতালে দেখতে গিয়ে নতাসাকে একটি গোলাপ ফুলের তোরা উপহার দিয়েছেন ক্রিকেট তারকা। ফলে পান্ডিয়া  ফ্যামিলি জুড়ে এখন শুধুই খুশির আবহ।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

The blessing from God 🙏🏾❤️ @natasastankovic__

A post shared by Hardik Pandya (@hardikpandya93) on Jul 31, 2020 at 9:34pm PDT

;