যত দিন এগোচ্ছে ততই দেশ জুড়ে উদ্বেগ বাড়ছে করোনা ভাইরাস নিয়ে। দ্রুতগতিতে দেশ জুড়ে বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। পরিস্থিতি মোকাবিলায় দেশ জুড়ে চলছে লকডাউন। করোনা যুদ্ধে সামনে থেকে নেতৃত্ব দিচ্ছেন ক্রীড়াবিদরা। কখনও সোশ্যাল মিডিয়ায় সামাজিক সচেতনতার বার্তা দিচ্ছেন তারা। কখনও আবার সাধ্যমত প্রধানমন্ত্রী ও রাজ্যসরকারের ত্রাণ তহবিলগুলিতে দিচ্ছেন অনুদান। বাদবাকি সময় পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন ক্রীড়া ব্যক্তিত্বরা। পরিবারের সঙ্গে সময় কাটানোর পাশাপাশি কেউ পূরণ করছেন নিজের সখ। কেউ আবার হয়ে পড়ছেন নস্টালজিক। করছেন স্মৃতি রোমন্থন। তেমনই স্মৃতি রোমন্থন করছেন ভারতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। 

আরও পড়ুনঃ'ফিক্সিংয়ের প্রস্তাব দিলে ওয়াসিম ভাইকে খুন করে দিতাম',বিস্ফোরক মন্তব্য শোয়েব আখতারের

সোশ্যাল মিডিয়ায় নিজের ও ভাই ক্রুনাল পান্ডিয়ার একটি পুরোনো ছবি শেয়ার করেছেন হার্দিক পান্ডিয়া। সেই ছবির ক্যাপশনে হার্দিক লেখেন, ‘‘ফিরে দেখা ২০১১''। "কীভাবে সময় বদলে যায়"। এর সঙ্গে তিনি লেখেন, ‘‘সোয়াগ মেরা দেশি হ্যায়'। যে ছবিতে ক্রুনালকে দেখা যাচ্ছে সাদা টি-শার্টে। যদিও হার্দিক তাঁর চেনা ঢঙেই ছিলেন তখনও। তাঁর ফ্যাশন নিয়ে আলোচনায় থাকেন তিনি। তাঁর পরনে ছিল কালো শার্ট। গলায় রয়েছে চেন। শেয়ার করার পরই ছবিতে কমেন্ট করেছেন ভারতীয় দলে ওপেনার শিখর ধাওয়ান। দিয়েছেন হাসির ইমোজি। এছাড়াও ইংল্যান্ডের প্লেয়ার জস বাটলারও কমেন্ট করেছেন পোস্টটিতে। বাটলার দিয়েছেন হাসির ইমোজি। প্রাক্তন ভারতীয় ক্রিকেটার মুনাফ প্যাটেল লিখেছেন 'সলিড'।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Throwback to 2011 😅 How time changes @krunalpandya_official Swag mera desi hai

A post shared by Hardik Pandya (@hardikpandya93) on Apr 20, 2020 at 6:42am PDT

 

আরও পড়ুনঃলকডাউনে ধোনির জন্য গান বাঁধলেন ব্র্যাভো, নাম এমএস ধোনি নম্বর ৭

আরও পড়ুনঃমোহনবাগানই আইলিগ চ্যাম্পিয়ন,মান্যতা এআইএফএফের কার্যকরী কমিটির

লকডাউনের সময় সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় হার্দিক ও ক্রুনাল পান্ডিয়া। করোনা বিরুদ্ধে লকডাউনকে সমর্থন করে একাধিকবার সামাজিক সচেতনতার বার্তা দিয়েছেন দুই ভাই। এছাড়াও নিজেদের ব্যক্তিগত জীবনের ছবি শেয়ার করেছে পান্ডিয়া ব্রাদার্স। কিছুদিন আগেই সিবলিং ডে-তে ক্রুনাল ও তাঁর তুতোভাইদের সঙ্গে ছবি পোস্ট করেছিলেন হার্দিক। মাঝে মাঝেই প্রেমিকা নাতাশা স্তানকোভিচের সঙ্গেও ছবি পোস্ট করছেন তিনি। লকডাউনে হার্দিক পাণ্ড্য ও তাঁর পরিবারের সঙ্গেই সময় কাটাচ্ছেন নাতাশাও। এবার দুই ভাইয়ের পুরোনো ছবি দিয়ে নস্টালজিয়াও উপভোগ করছেন হার্দিক পান্ডিয়া।