দিন কয়েক আগেই অস্ত্র পচার করিয়েছেন পিঠে। ইংল্যান্ডের হাসপাতাল থেকে সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সবাইকে সফল অস্ত্র পচারের কথা জানিয়েছিলেন ভারতীয় অল রাউন্ডার। আর এবার শুরু হয়ে গেল হার্দিকের মাঠে ফিরে আসার লড়াই। হাসপাতাল থেকে ছুটি পেয়েছেন। এবার পালা ‘বেবি স্টেপে’র। আবারও সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছেন হার্দিক। হাসপাতালের বেড থেকে উঠে কি ভাবে আবার ছোট ছোটে স্টেপে মাঠে ফিরে আসার লড়াই তিনি শুরু করলেন সেটারই আপডেট দিয়েছেন ভারতীয় অল রাউন্ডার। 

আরও পড়ুন - বায়ুসেনা দিবসে অভিনন্দন বর্তমানকে কুর্নিশ সচিন তেন্ডুলকরের

 

 

ভারত দক্ষিণ আফ্রিকা তৃতীয় টি২০ ম্যাচের পরই নিজের পিঠের সমস্য নিয়ে ভারতীয় বোর্ড ও দলের মেডিক্যাল স্টাফেদের সঙ্গে কথা বলেন হার্দিক। সব শুনে ভারতীয় বোর্ডের মেডিক্যাল টিম, ইংল্যান্ডের বিশেষজ্ঞ ডাক্তারদের সঙ্গে এই বিষয়ে কথা বলেন। ইংল্যান্ডের ডাক্তাররাই হারিদেকর সমস্যা সমাধানের জন্য অস্ত্র পচারের পরামর্শ দেন। ভারতীয় বোর্ডও দেরি না করে হর্দিককে ইংল্যান্ড পাঠিয়ে দেয়। ভারতীয় অল রাউন্ডারের সঙ্গেই আছেন দলের ফিডিও থ্যারেপিস্ট যোগেশ পারমার।

আরও পড়ুন - ১০ তারিখ থেকে ভারত-দক্ষিণ আফ্রিকা দ্বিতীয় টেস্ট, ফোকাসে পুণের ২২ গজ

ক্রিকেট মাঠে না থাকলেও হার্দিক আছেন খবরে। একদিকে তাঁর অস্ত্র পচার অন্যদিকে জাহির খানের জন্মদিনে টুইট বিতর্ক। প্রাক্তন ভারতীয় পেস বোলারের জন্মদিনে হার্দিক একটি ভিডিও পোস্ট করে জাহিরকে উইশ করেছিলেন, যে ভিডিওতে দেখা যায় হার্দিক জাহিরের বলে একটি ছক্কা হাঁকিয়েছেন। জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে হার্দিক লেখেন ‘আশা করি তুমিও আমার মত এমন একটা ছয় মারবে।’ এই টুইট দেখে ক্রিকেট ভক্তরা ক্ষেপে ওঠেন। তাদের মতে জাহিরকে অসম্মান করছেন হার্দিক। যদিও এই কথা মানতে চান না হার্দিক পান্ডিয়া। 

আরও পড়ুন - বিরাট বোলারদের অধিনায়ক, বলছেন শোয়েব আখতার