মাঠে যেমন তাঁর পারফরম্যান্স খবর তৈরি করে, তেমন মাঠের বাইরের পারফরম্যান্সের জন্যও খবরের শিরোনামে থাকেন তিনি। ২০১৯-এর শুরুটা তাঁর হয়েছিল মহিলাদের নিয়ে আপত্তিকর মন্তব্যের বিতর্কের কালো অধ্যায় দিয়ে। ২০২০-এর শুরুটা হার্দিক পাণ্ডিয়া কিন্তু করলেন একেবারে ধামাকা দিয়ে। এক অভিনেত্রীর সঙ্গে হাতে হাত রেখে ছবি দিয়ে দীর্ঘদিনের সম্পর্কের গুজবের অবসান ঘটালেন ভারতীয় অলরাউন্ডার।

বর্ষশেষের রাতে সোশ্যাল মিডিয়ায় হার্দিক পাণ্ডিয়া, অভিনেত্রী নাতাশা স্ট্যানকোভিচ-এর সঙ্গে একটি ছবি পোস্ট করেন। সঙ্গে লেখেন, 'বছর শুরু করছি আমার পটকার সঙ্গে'। গত বেশ কয়েকমাস ধরেই নাতাশার সঙ্গে হার্দিকের সম্পর্ক নিয়ে চর্চা চলছিল সোশ্যাল মিডিয়ায়। অবশেষে এই পোস্টের মধ্য দিয়ে সেই গুজবেই সম্মতি দিলেন হার্দিক, এমনটাই মনে করা হচ্ছে। পোস্টটি সোশ্যাল মিডিয়ায় আসার সঙ্গে সঙ্গে তাতে মন্তব্য করেন ভারতীয় লেগ স্পিনার যুজবেন্দ্র চাহাল।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Starting the year with my firework ❣️

A post shared by Hardik Pandya (@hardikpandya93) on Dec 31, 2019 at 9:29am PST

নাতাশা সার্বিয়ান মডেল ও অভিনেত্রী হলেও কাজ করেন মুম্বই-এই। প্রকাশ ঝা-এর সত্যাগ্রহ ফিল্মে অভিনয়ের মাধ্যমে তিনি বলিউডে পা রেখেছিলেন। তবে বিগ বস সিজন-৮'এ অংশ নিয়েই বেশি জনপ্রিয়তা পান তিনি। অ্যাকশন জ্যাকশন, ফুকরে রিটার্নস, জিরো-সহ একাধিক বলিউড ও তামিল ফিল্মে তিনি আইটেম গার্ল হিসেবে কাজ করেছেন।

এর আগে বলিউড অভিনেত্রী উর্বষী রাউতেলার সঙ্গে নাম জড়িয়েছিল হার্দিকের। দুজনকে বিভিন্ন পার্টিতে একসঙ্গে দেখা যেত। সোশ্যাল মিডিয়ায় একে অপরের ছবিতে বিভিন্ন সময়ে মন্তব্যও করতেন। তবে এর আগে হার্দিকের সঙ্গে তিনি প্রেম করছেন না বলে সাফ জানিয়ে দিয়েছিলেন উর্বষী। তারপরেও গত ১২ অক্টোবর হার্দিকের ২৬তম জন্মদিনে তাঁকে শুভেচ্ছা জানিয়েছিলেন উর্বষী। এদিনের এই পোস্টের পর উর্বষী-হার্দিকের প্রেমের সম্ভাবনাতেও ইতি পড়ল বলে মনে করা হচ্ছে।

 

২০১৯-এর সেপ্টেম্বর মাস থেকেই অবশ্য ময়দানে নেই হার্দিক। আপাতত তিনি পিঠের ব্যথায় ভুগছেন। নতুন বছরে ভারতীয় ক্রিকেট দল প্রথমে শ্রীলঙ্কার সঙ্গে টি২০আই সিরিজ খেলবে, তারপর অস্ট্রেলিয়ার বিরুদ্ধে একদিনের সিরিজ আছে। দুটির কোনওটিতেই হার্দিক নির্বাচিত না হলেও ভারত 'এ' দলের হয়ে তিনি জানুয়ারির শেষ দিকে নিউজিল্যান্ড সফরে যাবেন।