বছরের শুরুতেই প্রেমিকা  সার্বিয়ান অভিনেত্রী ও মডেল  নতাশা স্তানকোভিচের  আলাপ করিয়ে দিয়েছিলেন ভারতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া।  প্রেমিকাকে প্রকাশ্যে আনার কিছুক্ষণের মধ্যেই দুবাইয়ের মাঝ সমুদ্রে ফ্লোটিং বোটে নাতাসা স্তানকোভিচের আংটি পরিয়ে সেরেছিলেন বাগাদান। তারপর তাদের চুম্বনের দৃশ্য দেখে চমকে গিয়েছিলেন সকলেই। তাদের বিয়ের খবর খুব একটা প্রকাশ্যে আসেনি। লকডাউনের মধ্যেই ঘরোয়াভাবেই তারা বিয়ে সেরেছিলেন। তার মাস ছয়েক যেতে না যেতেই সকলকে ফের দ্বিতীয় চমক ও সুখবরটা দিয়েছিলেন হার্দিক পান্ডিয়া। জানিয়েছিলেন বাবা হতে চলেছে তিনি। তারপর থেকেই সন্তানসম্ভবা নাতাসা সঙ্গে একাধিক মিষ্টি মুহূর্ত শেয়ার করেছেন ভারতীয় ক্রিকেট তারকা। যা মনে ধরেছে সকলেরই।

 

 

আরও পড়ুনঃঘোষিত হয়েছে আইপিএলের দিন, গর্জনের অপেক্ষায় মহেন্দ্র 'সিংহ' ধোনি

এবার নাতাসার সঙ্গে আরও একটি  তাদের মিষ্টি সম্পর্কের ছবি শেয়ার করছেন হার্দিক পান্ডিয়া। শনিবার হার্দিক, নাতাশা সঙ্গে এক ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন। সেই পোস্টে দেখা গিয়েছে, বেবী বাম্প নিয়ে নাতাশা । আর তাঁকে পিছন থেকে জড়িয়ে হার্দিক। পোস্ট হওয়া মাত্রই ভাইরাল হয়েছে এই ছবি। অনুরাগী ও ক্রিকেটেপ্রমীরা ভালোবাসা ও শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন ছবির কমেন্ট বক্স। পাশাপাশি হার্দিকের সতীর্থ কেএল রাহুল ও ক্রুনাল পান্ড্য তরফেও শুভেচ্ছাবার্তা এসেছে। কেবল ২২ গজ নয়, অন্য ক্রীড়া জগত থেকেও এসেছে শুভেচ্ছাবার্তা। সানিয়া মির্জা শুভেচ্ছা জানাতে হার্ট ইমোজি দেন কমেন্ট বক্সে। এর মধ্যেই প্রায় ৭০ লক্ষ লাইক পেয়েছে এই ছবি।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

💝 Photographer- @rahuljhangiani Hardik’s stylist - @nikitajaisinghani Natasa’s stylist - @begborrowstealstudio

A post shared by Hardik Pandya (@hardikpandya93) on Jul 25, 2020 at 12:22am PDT

 

আরও পড়ুনঃনলাইন ক্লাসের জন্য রোজ পাহাড়ে ওঠেন রাজস্থানের হরিশ, ছবি শেয়ার করে পাশে দাঁড়ানোর আশ্বাস সেওয়াগের

আরও পড়ুনঃআমের প্রতি কতটা দুর্বল ধোনি, জানালেন মাহির সিএসকে সতীর্থ

দিন কয়েক আগেই আরও একটি ছবি শেয়ার করেছিলেন ভারতীয় তারকা অলরাউন্ডার। সেখানে পরিবারের পোষ্যদের সঙ্গে হার্দিকের কোলে শুয়ে রয়েছেন নাতাসা। সেই ছবিতে হার্দিক ক্যাপশন দিলেন 'ফ্যামিলি'। হার্দিকের শেয়ার করা সেই ছবিও মুহূর্তের মধ্যে ভাইরাল করে দেন তার ভক্তরা। নতুন ফ্যামিলি মেম্বার আার আগের সময়টা ভালভাবেই উপভোগ করছেন দুই তারকা জুটি। এখন শুধু ছোট্ট একজনের অপেক্ষায় দিন গুনছেন হার্দিক ও নাতাশা। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Family 💫💝 Photographer- @rahuljhangiani Hardik’s stylist - @nikitajaisinghani Natasa’s stylist - @soodpranav

A post shared by Hardik Pandya (@hardikpandya93) on Jul 16, 2020 at 11:45pm PDT